• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিপিএল ছাড়লেন মাশরাফী, সিলেটের অধিনায়ক মিঠুন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:০৩ পিএম
বিপিএলে সিলেটের অধিনায়ক মিঠুন 
মাশরাফী বিন মোর্ত্তজা

নিউজ ডেস্ক : মাশরাফী বিন মোর্ত্তজা বিপিএল ছাড়লেন। সিলেট স্ট্রাইকার্সের অধিনায়ক হিসেবে তার পরিবর্তে দায়িত্ব পালন করবেন মোহাম্মদ মিঠুন। দলের পক্ষ থেকে জানানো হয়েছে, রাজনৈতিক কারণে এই মুহূর্তে দলের সঙ্গে থাকতে পারছেন না মাশরাফী। তবে তাকে আবারও দলে পাওয়া নিয়ে আশাবাদ ব্যক্ত করেছে স্ট্রাইকার্স বাহিনী।

এক বিবৃতিতে বুধবার (৩১ জানুয়ারি) দুপুরে সিলেট স্ট্রাইকার্সের পক্ষ থেকে মাশরাফীর বিপিএল ছাড়ার বিষয়টি জানানো হয়। তবে সেখানে বলা হয়েছে, রাজনৈতিক ব্যস্ততা কমলে আবারও তিনি দলের সঙ্গে যোগ দেবেন।
 
এতে বলা হয়েছে, দশম বিপিএল থেকে বিরতি নিচ্ছেন সিলেট স্ট্রাইকার্সের অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। দ্বাদশ জাতীয় সংসদে হুইপের দায়িত্বে যোগ দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন। যদি রাজনৈতিক ব্যস্ততা কমে তাহলে চলতি মৌসুমে স্ট্রাইকার্সের হয়ে আবারও মাঠে ফিরবেন মাশরাফী। তার পরিবর্তে দলের সহ-অধিনায়ক মোহাম্মদ মিঠুন অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন।

বিবৃতিতে মাশরাফীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলা হয়েছে, এখন পর্যন্ত দলের সঙ্গে থেকে তিনি যেভাবে প্রতিশ্রুতি রক্ষা করেছেন, তাতে সিলেট স্ট্রাইকার্স ফ্র্যাঞ্চাইজি কৃতজ্ঞ। তিনি যখনই সক্ষম হবেন তখনই দলের সঙ্গে যোগ দেবেন। সেজন্য আমরা উন্মুখ হয়ে থাকবো।
 
বিপিএলে মাশরাফীর নেতৃত্বে ৫টি ম্যাচ খেলেছে সিলেট স্ট্রাইকার্স। কিন্তু কোনো ম্যাচেই জয় না পেয়ে দলটি পয়েন্ট টেবিলের তলানিতে চলে গেছে। এখনো প্রথম পর্বে সিলেটের ৭টি ম্যাচ বাকি রয়েছে। সেগুলোতে জয় তুলে নিতে পারলে সেমিফাইনালের টিকিট কাটতে পারে গতবারের ফাইনালিস্টরা। তবে হারের ধারাবাহিকতা লম্বা হলে বিদায় নিশ্চিত হবে সিলেটের।
 
গত মঙ্গলবার (৩০ জানুয়ারি) দ্বাদশ জাতীয় সংসদের প্রথম অধিবেশন শুরু হয়। নতুন সংসদের প্রথম দিনেই অনুপস্থিত ছিলেন মাশরাফী এবং আরেক সাংসদ সাকিব আল হাসান। 

অধিবেশনে যোগ দেয়ার বদলে দুজনেই বিপিএল খেলতে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে নেমেছিলেন। যেখানে দিনের প্রথম ম্যাচে সাকিবের দল জয় পেলেও দ্বিতীয় ম্যাচে মাশরাফীর দল দেখেছে টানা পঞ্চম হার।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image