• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কুমিল্লাকে ৫ উইকেটে হারালো ঢাকা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৮:১০ পিএম
বিপিএল
ঢাকার পেস বোলার শরীফুল ইসলাম

নিউজ ডেস্ক:  ঢাকার শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে মৌসুমের উদ্বোধনী খেলায় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে পাঁচ উইকেটে হারিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগের দশম আসরে দুরন্ত ঢাকা জয়ী দলের সূচনা করেছে।

প্রথমে ব্যাট করে, কুমিল্লা ভিক্টোরিয়ান্স ১৪৩-৬ ইমরুল কায়েস ৬৬ এবং তৌহিদ হৃদয় ৪৭ স্কোর করে, কিন্তু তাদের স্কোর আরও বড় হতে পারত, যা শরিফুল ইসলামের কারণে থেমে যায়, যিনি শেষ তিনটি ডেলিভারিতে হ্যাটট্রিক করেছিলেন।

 ১৪৪ রান তাড়া করে, ঢাকা একটি উড়ন্ত সূচনা করে কারণ মোহাম্মদ নাইম এবং দানুশকা গুনাথিলাকা উদ্বোধনী স্ট্যান্ডে ১০১ রান যোগ করেন, আপাতদৃষ্টিতে অভিষেক ফ্র্যাঞ্চাইজির জন্য টাই সহজ করে দেয়।

কুমিল্লার কিছু ভালো বোলিং এবং ঢাকা থেকে কিছু দুর্বল মিডল অর্ডার ব্যাটিং সমীকরণকে আরও শক্ত করে দেয়, শেষ তিন ওভারে তাদের প্রয়োজন ছিল ২৩ রান। 

ইরফান সুক্কুর শেষ ওভারে পড়ার আগে সমীকরণ সহজ করে দেন কারণ তিনি ১৬ বলে ২৪ রান করেন এবং আউট হওয়ার আগে চার বলে তিন রানে নামিয়ে আনেন এবং পরের ডেলিভারিতে চতুরাঙ্গা ডি সিলভা মুস্তাফিজুর রহমানের বলে ছক্কা হাঁকান। তিন বল বাকি রেখে জয় নিশ্চিত করে। 

আগে  কুমিল্লাকে ব্যাট করতে হয়েছিল এবং মাঝখানে কিছু প্রাথমিক লড়াইয়ের পরে, তাদের অধিনায়ক লিটন ১৬ বলে ১৩ রান করে বিদায় নেন।ইমরুল এবং তৌহিদ তখন ১০৭ রানে জুটি করেন কিন্তু তারা কখনই রানের গতি ত্বরান্বিত করতে পারেনি, যার অর্থ তাদের স্কোর কখনও প্রতিপক্ষকে টেনশনে ফেলেনি। 

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image