• ঢাকা
  • শনিবার, ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০২ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বঙ্গবন্ধুর সমাধিতে খুলনা-৬ নৌকার মাঝি রশীদুজ্জামানের শ্রদ্ধা নিবেদন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৫২ এএম
বঙ্গবন্ধুর সমাধিতে
খুলনা ৬ নৌকার মাঝি রশীদুজ্জামানের শ্রদ্ধা নিবেদন

খুলনা প্রতিনিধি : খুলনা ৬ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো: রশীদুজ্জামান মোড়ল টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন করেছেন।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর পবিত্র ফাতেমা ও দুরুদ পাঠ শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগস্টে ও মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা সহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপকমিটির সদস্য এস এম সাইফুল্লাহ আল মামুন, কয়রা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি এম মোহসিন রেজা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিশিত রঞ্জন মিস্ত্রি, পাইকগাছা উপজেলা ও জেলা আওয়ামী লীগ সহ সহযোগী সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ।

জানা গেছে, খুলনা ৬ (কয়রা-পাইকগাছা) আসনের নৌকার মাঝি মো: রশীদুজ্জামান মোড়লের বাড়ি পাইকগাছা উপজেলার কপিলমুনি ইউনিয়নের মালথ গ্রামে। তিনি বিংশ শতাব্দীর নব্বইয়ের দশক থেকে কয়রা-পাইকগাছায় কৃষক-শ্রমিকের অধিকার আদায়ের আন্দোলনে সক্রিয় আছেন। স্থানীয়দের কাছে রয়েছে তার গ্রহণযোগ্যতা। তিনি টানা দু'বার কপিলমুনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পরে পাইকগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। সর্বশেষ তিনি পাইকগাছা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত আহবায়ক ছিলেন। এলাকায় তার রয়েছে যথেষ্ট সুনাম এবং ভালো কাজের খ্যাতি।

এবিষয়ে মো. রশীদুজ্জামান বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী সহ কয়রা-পাইকগাছার মানুষের ভাগ্যোন্নয়নে আমি সর্বদা কাজ করে যাবো। প্রধানমন্ত্রী আমাকে যে গুরু দায়িত্ব দিয়েছেন আমি তা অক্ষরে অক্ষরে পালনের পাশাপাশি বঙ্গবন্ধুর আদর্শে কয়রা-পাইকগাছাকে উজ্জীবিত করার আপ্রাণ চেষ্টা করবো।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image