• ঢাকা
  • মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করলেন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:৫৫ পিএম
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবরে ফাতেহা  পাঠ, দোয়া ও পুস্প স্তবক অর্পণ
বাকেরগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য  হাফিজ মল্লিক

বরিশাল প্রতিনিধি : টুঙ্গিপারায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবরে ফাতেহা  পাঠ, দোয়া ও  পুস্প স্তবক অর্পণ করে শ্রদ্ধা জানালেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও ১২৪ বরিশাল (বাকেরগঞ্জ ৬) আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য মেজর জেনারেল (অবঃ) আবদুল হাফিজ মল্লিক। 

শুক্রবার জুমার নামাজের পূর্বে তিনি টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর কবর জিয়ারত করেন। এ সময় তিনি এই মহান নেতার প্রতি শ্রদ্ধা নিবেদন করে  পুষ্পস্তবক অর্পণ করেন। তিনি বঙ্গবন্ধুর কবর জিয়ারত করে পবিত্র ফাতেহা পাঠ ও দোয়া-মোনাজাত করেন। এবং  টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইতে স্বাক্ষর  করেন।

সংসদ সদস্য মেজর জেনারেল অবঃ আব্দুল হাফিজ মল্লিকের সাথে অন্যান্যদের মধ্যে আরো ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, সহ-সম্পাদক রাজিব আহমেদ তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট নাসির উদ্দিন মাঝি, বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি ও গারুরিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান  এস এম জুলফিকার হায়দার, পৌর আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান জোমাদ্দার, আওয়ামী লীগ নেত্রী শাহনাজ পারভীন রানী, জাহানারা বেগম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শংকর কুন্ডু, শ্রম বিষয়ক সম্পাদক তোফাজ্জল হোসেন, ভরপাশা ইউপি চেয়ারম্যান আশ্রাফুজ্জামান খোকন, রঙ্গশ্রী ইউপি চেয়ারম্যান বশির উদ্দিন সিকদার, পাদ্রীশিবপুর ইউপি চেয়ারম্যান জাহিদুল হাসান বাবু, যুবলীগ নেতা ইমাম হোসেন সিকদার, হেমায়েত হোসেন হিমু, সাবেক ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান মিরন, কামাল তালুকদার, আওয়ামী লীগ নেতা ক্যাপ্টেন (অবঃ) কামরুল ইসলাম, টিটু খন্দকার, পৌর কাউন্সিলর সেলিম রেজা প্রমূখ উপস্থিত ছিলেন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image