• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ব্র্যাক ব্যাংক সিনিয়র ম্যানেজমেন্ট টিমের শ্রদ্ধা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৭ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:১৪ পিএম
টুঙ্গিপাড়ায়
বঙ্গবন্ধুর সমাধিতে ব্র্যাক ব্যাংকসিনিয়র ম্যানেজমেন্ট টিমের শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি: ব্র্যাক ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর.এফ. হোসেনের নেতৃত্বে ব্যাংকের সিনিয়র ম্যানেজমেন্ট টিম গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন।সেখানে তারা জাতির পিতার বিদেহী আত্মার জন্য মাগফেরাত কামনাও দোয়াকরেন।

জাতির পিতার ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ম্যানেজমেন্ট টিম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে এই মহান নেতাকে স্মরণ করেন।জাতির জন্য বঙ্গবন্ধুর অবদান অত্যন্ত সম্মানীয় এবং ম্যানেজমেন্ট টিমের সফরটি ছিল তাঁর অনন্য আত্মত্যাগের এক মর্মস্পর্শী স্মারক।

তাঁর সমাধি স্থলে দাঁড়িয়ে ব্র্যাক ব্যাংক টিম নীরবতার সাথে গভীর শ্রদ্ধাভরে এই মহান রাষ্ট্রনায়কের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

জনাব সেলিম আর.এফ. হোসেন বঙ্গবন্ধুর জন্য তার হৃদয়গ্রাহী অনুভূতি ব্যক্ত করে বলেন, “আমরা অনেক ভাগ্যবান যে, বঙ্গবন্ধুকে আমাদের নেতা হিসেবে পেয়েছিলাম, যিনি আমাদের একটি স্বাধীন দেশের নাগরিক হওয়ার সুযোগকরে দিয়েছিলেন। আমরা বঙ্গবন্ধু এবং তাঁর শহীদ পরিবারের সদস্যদের আত্মার শান্তি কামনা করে মহান সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করি।বঙ্গবন্ধুর অবদান ও আত্মত্যাগ বাংলাদেশের মানুষ শতাব্দীর পর শতাব্দী ধরে মনে রাখবে। আমরা তাঁর নিকট চিরকৃতজ্ঞ।”

ব্র্যাক ব্যাংক টিম বঙ্গবন্ধুর জীবন ও কর্ম সম্পর্কে আরও গভীরভাবে জানতেতাঁর পৈতৃক বাড়িও ঘুরে দেখেন।জনাব সেলিম আর.এফ. হোসেন দিনটিকে অবিস্মরণীয় করে রাখতে সেখানকার দর্শনার্থী বইয়ে একটি প্রশংসামূলক নোট লিখেন।

ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিএফওএম মাসুদ রানা এফসিএ, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিও ও মো. সাব্বির হোসেন এবং ব্র্যাক ব্যাংকের সিনিয়র ম্যানেজমেন্ট টিমের সদস্যবৃন্দওউপস্থিত ছিলেন।

জাতীয় শোক দিবস পালনের অংশ হিসেবে ব্র্যাক ব্যাংক দোয়া মাহফিলের আয়োজন করারপাশাপাশিব্যাংকেরসকল শাখায় শোক ব্যানার প্রদর্শন করবে। এছাড়া থাকবে বৃক্ষরোপণ কর্মসূচি।ব্যাংকের সহকর্মীরা আগস্ট মাসজুড়ে কালো ব্যাজ ধারণ করবেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image