• ঢাকা
  • মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:৫৮ এএম
রামগঞ্জ উপজেলায়
জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন 

তারেক হোসেন, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি : রামগঞ্জ উপজেলায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস - ২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রামগঞ্জ উপজেলাধীন ভাটরা উচ্চ বিদ্যালয়ের শ্রেনী কক্ষে ভাটরা সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং ভাটরা ইসলামিয়া দাখিল মাদরাসার ছাত্র ছাত্রীদের উপস্থিতিতে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রবিবার আলোচনা সভায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, উপস্থিত ছিলেন রামগঞ্জ ভূমি অফিসের সহকারী কমিশনার (ভূমি) রাসেল ইকবাল, উপস্থিত ছিলেন রামগঞ্জ উপজেলা পরিষদের (মহিলা) ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার, উপস্থিত ছিলেন ১০ নং ভাটরা ইউনিয়নের চেয়ারম্যান শেখ শামসুল আলম বুলবুল, উপস্থিত ছিলেন ভাটরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং রামগঞ্জ উপজেলার ফায়ার সার্ভিস কর্মকর্তা সহ আরো অনেক গুনীজনরা।

পরবর্তীতে ফায়ার সার্ভিস কর্মকর্তা সহ পর্যায়ক্রমে সকল অতিথিগণ ছাত্র ছাত্রীদেরকে দুর্যোগ তথা ঘূর্ণিঝড়, ভূমিকম্প এবং অগ্নিকাণ্ড মোকাবেলায় নানা ধরনের প্রাথমিক পদক্ষেপ গ্রহন এবং অগ্নিকাণ্ড নিবারনে প্রাথমিক পদক্ষেপ গ্রহন এবং করনীয় সম্পর্কে বিভিন্ন ধারনা আলোচনা করেন এছাড়াও সকল ছাত্র-ছাত্রীদের কে সরাসরি হাতে কলমে অগ্নিকাণ্ড নিবারণে ধারণা দেওয়া হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image