• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শেখ হাসিনা একজন আজন্ম লড়াকু যোদ্ধা : পানিসম্পদ উপমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:২৮ এএম
শেখ হাসিনা একজন আজন্ম লড়াকু যোদ্ধা
পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম

নিউজ ডেস্ক : পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধু থেকে বঙ্গবন্ধু কন্যা পরম্পরার এক সার্থক উজ্জ্বল দৃষ্টান্ত। বঙ্গবন্ধু শুরু করেছিলেন, তাঁর কন্যা শেখ হাসিনার হাতে তা বিকশিত হয়ে বাস্তবায়িত হচ্ছে। বঙ্গবন্ধু যে আধুনিক প্রযুক্তি শুরু করেছিলেন আজ তাই ডিজিটাল বাংলাদেশ। ভবিষ্যতের স্মার্ট বাংলাদেশ। বঙ্গবন্ধু যুদ্ধাপরাধীদের বিচার শুরু করেছিলেন আর তাঁরই কন্যা শেখ হাসিনা শেষ করেছেন। শেখ হাসিনা একজন আজন্ম লড়াকু যোদ্ধা। তিনি অবিরাম জেগে আছেন বলেই বাংলাদেশের মানুষ নিশ্চিন্তে ঘুমাতে পারছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষ্যে ২৯ সেপ্টেম্বর শরীয়তপুরের নড়িয়া ও সখিপুরে আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপমন্ত্রী এসব কথা বলেন।

এসময় নড়িয়া উপজেলা আওয়ামী লীগের স্থায়ী কার্যালয়ের উদ্বোধন করে উপমন্ত্রী বলেন, প্রতিকূল পরিবেশে লড়াকু শেখ হাসিনা যুদ্ধ করেই আজকের অবস্থায় এসেছেন। জীবনের ঝুঁকি নিয়ে দেশে এসেছিলেন বলেই বাংলাদেশ আজ উন্নত সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে। যারা লাল সবুজ পতাকার বদলে চাঁদ তারা পতাকা চায়, সেই অসুর শক্তি আবারো আগামী নির্বাচনকে ঘিরে ছোবল মারতে উদ্ধত। শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে তাদেরকে প্রতিহত করতে হবে।

আওয়ামী লীগের সাবেক এই সাংগঠনিক সম্পাদক বলেন, বঙ্গবন্ধু যেমন একটি দর্শন, একটি আদর্শ ঠিক তেমনি শেখ হাসিনাও একটি দর্শন ও আদর্শের নাম। বঙ্গবন্ধু জন্ম না নিলে বাংলাদেশ হতো না। ঠিক তেমনি শেখ হাসিনা না থাকলে বাংলাদেশের অগ্রযাত্রা ও অবিশ্বাস্য উন্নয়ন হতো না। বাংলাদেশে মুক্তিযুদ্ধের চেতনা নিহিত আছে বলেই দেশে কেউ সংখ্যালঘু নয়। আগামী নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে আবারো ক্ষমতায় আনার জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি। একটা সময় মানুষ বলতো- ‘আওয়ামী লীগের জন্য শেখ হাসিনা অপরিহার্য।’ এখন মানুষ বলে- ‘শুধু আওয়ামী লীগের জন্যই নয়, বাংলাদেশের জন্যও শেখ হাসিনা অপরিহার্য’।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সহ-সভাপতি ওহাব বেপারী, মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি তাহমিনা খাতুন শিলু, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এম এ কাইউম পাইক, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য জহির সিকদার, নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, সখিপুর থানার সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image