• ঢাকা
  • শনিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাকেরগঞ্জে জাতীয় পার্টির বর্ধিত সভা অনুষ্ঠিত 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:০৭ পিএম
বাকেরগঞ্জে
জাতীয় পার্টির বর্ধিত সভা অনুষ্ঠিত 

বরিশাল প্রতিনিধি : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে  ইউনিয়ন  পর্যায়ে চলছে  জাতীয় পার্টির বর্ধিত সভা।  

৯ ডিসেম্বর উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের বোয়ালিয়া ও শ্যামপুরে জাতীয় পার্টির প্রার্থী নাসরীন জাহান রতনার নির্বাচন সংক্রান্ত বিষয় নেতাকর্মীদের মাঝে তথ্য তুলে এক বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

এমপি প্রার্থী নাসরীন জাহান রতনা আমিনের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। এ সময় তিনি  নেতা-কর্মীদের উদ্দেশ্য নির্দেশনা প্রদান করে নির্বাচন সংক্রান্ত বিষয় তুলে ধরে সংক্ষিপ্ত বক্তব্য দেন।

তিনি সকলকে ঐক্য বজায় রেখে ধৈর্য্য ধরে পরিস্থিতি মোকাবিলা করার পাশাপাশি দলকে সুসংগঠিত করে দলকে ক্ষমতায় আনতে সকলের দোয়া ও আশির্বাদ কামনা করেন।

তিনি বলেন অতীতের যে কোনো সময়ের চেয়ে বাকেরগঞ্জ উপজেলায় জাতীয় পার্টি অগ্রসরমান দল।

জাতীয় পার্টির উন্নয়নের এ ধারাবাহিকতা বজায় রাখতে  আসন্ন সংসদ নির্বাচনে পূনরায় জাতীয় পার্টিকে পূনরায়  নির্বাচিত করার বিকল্প নাই।
নাসরিন জাহান রত্না বলেন, আমি  বহুদিন ধরে এলাকার মানুষের জীবন মান উন্নয়নে পাশে থেকে কাজ করছি, ভবিষ্যতে ও এ ধারা অবহ্যত রেখে অমৃত্যু বাকেরগঞ্জ বাসীর পাশে থাকতে চাই। 

তিনি সকলকে দলের পক্ষে সমর্থন কামনার পাশাপাশি সবার দোয়া কামনা করছেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি মানিক হাওলাদার, জাতীয় যুব সংহতির সভাপতি এডভোকেট মজিবুর রহমান, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক মানিক হাওলাদার, বিপ্লব মিত্র, শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক ফিরোজ আলম, সদ্য বি এন পি থেকে যোগদান কৃত পাদ্রীশিবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাজ্জাদুল ইসলাম মোল্লা সহ, ইউ পি সদস্য কামাল হোসেন হাওলাদার, সাবেক ছাত্র সমাজের সভাপতি নুরুজ্জামান গাজী স্বপন সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন জাতীয় পার্টির নেতৃবৃন্দরা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image