• ঢাকা
  • বৃহস্পতিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আগস্টের প্রথম প্রহরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মোমবাতি প্রজ্জ্বলন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০১ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:১৭ পিএম
আগস্টের প্রথম প্রহরে
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মোমবাতি প্রজ্জ্বলন

আহমাদ গালিব, ইবি : ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) শোকাবহ আগস্ট মাসের কর্মসূচি পালন করতে মাস শুরুর প্রথম প্রহরে শোক র‍্যালী ও মোমবাতি প্রজ্জ্বলন করেছে ইবি শাখা ছাত্রলীগ। এদিকে মাসব্যাপী শোক দিবসের বিভিন্ন কর্মসূচি পালনের জন্য হলসমূহ এবং বিশ্ববিদ্যালয়ের সকল স্তরে নেতাকর্মী, সমর্থক এবং সহযোগী সংগঠনগুলোকে আহ্বান জানায় শাখা ছাত্রলীগ।

সোমবার (১ আগস্ট) রাত ১২ টা ১ মিনিটে বিশ্ববিদ্যালয়ের মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরালের পাদদেশে মোমবাতি প্রজ্জ্বলন ও আলোচনা সভা আয়োজন করে শ্রদ্ধা নিবেদন করা হয়। স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা, গ্রেনেড ও সিরিজ বোমা হামলায় শহীদের প্রতি শোক জানিয়ে এসকল কর্মসূচি শুরু হয়।

এসময় শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাতের সভাপতিত্বে শোক র‍্যালী ও কর্মসূচিতে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক নাসিম আহম্মেদ জয়, প্রেসক্লাবের সভাপতি আবু হুরাইরা, ছাত্রলীগের সহ সভাপতি তন্ময় সাহা টনি, মৃদুল হাসান রাব্বি, যুগ্ম-সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম, হোসাইন মজুমদার, সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখ, ছাত্রলীগকর্মী শাহীন আলম, শিমুল খান এবং সংগঠনটির অন্যান্য নেতাকর্মীরা। এসময় সকলকে শোকার্ত শুভেচ্ছা জানান শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়। এদিকে আলোচনা সভায় ফয়সাল সিদ্দিকী আরাফাত শোক প্রকাশ করে বলেন, শ্রেষ্ঠ বাঙালি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, চার নেতা ও সকল শহীদের প্রতি আমরা শ্রদ্ধা নিবেদন করছি। শোকাবহ আগস্ট উপলক্ষে শাখা ছাত্রলীগ মাসব্যাপী কর্মসূচি হাতে নিয়েছে এবং তা পালন করতে সকল মেধাবী, সাংগঠনিক ও দক্ষ কর্মীদের আহবান জানাচ্ছি। তাছাড়া বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ সজাগ থাকবে সকল অপশক্তির শত্রুতা রুখে দিতে এবং বিশ্ববিদ্যালয়ের সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image