• ঢাকা
  • শনিবার, ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০২ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পোল্যান্ডের বিপক্ষে যে একাদশে মাঠে নামবে আর্জেন্টিনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ৩০ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৫০ এএম
কাতার বিশ্বকাপে
পোল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা

নিউজ ডেস্ক : কাতার বিশ্বকাপে পোল্যান্ডের বিপক্ষে আজ মাঠে নামবে আর্জেন্টিনা। এ ম্যাচে মেসিদের সামনে বেশ কঠিন সমীকরণ। সৌদি আরবের সঙ্গে প্রথম ম্যাচে বাজে খেলে হারটাই আর্জেন্টিনার জন্য কঠিন করে তুলেছে সব। তবে মেক্সিকোর বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচ জ্জেতায় কিছুটা স্বস্তি মিলেছে। 

আজ আর্জেন্টিনার সামনে জয়ের বিকল্প নেই।ড্র করলে অনেক হিসাব মেলার অপেক্ষায় থাকতে হবে, যা নিজেদের হাতে নেই। মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচে আর্জেন্টিনার একাদশেও আসতে পারে পরিবর্তন।

মেক্সিকোর বিপক্ষে ম্যাচে রক্ষণে খেলেছিলেন নিকোলাস ওতামেন্দি, মার্কাস আকুনিয়া, গঞ্জালো মন্তিয়েল ও লিসান্দ্রো মার্তিনেজ। পোল্যান্ডের বিপক্ষেও এই চারজনকেই মূল একাদশে রাখবেন স্কালোনি। এমনটাই জানিয়েছে আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস। 

মাঝমাঠে থাকবেন ডি পল, আলেক্সিস ম্যাক আলিস্টারম ও এনজো ফার্নান্দেস। সে ক্ষেত্রে হয়তো বেঞ্চে বসে ম্যাচ শুরু করবেন আগের ম্যাচে শুরুতে থাকা গুইদো রদ্রিগেজ। 

আক্রমণভাগে যথারীতি অ্যাঞ্জেল ডি মারিয়া ও লিওনেল মেসির সঙ্গে থাকবেন লাওতারো মার্তিনেজ। তবে মার্তিনেজের বদলি হিসেবে হুলিয়ান আলভারেজ নামতে পারেন ম্যাচের পরিস্থিতি অনুযায়ী। গোলবারের নিচে থাকবেন অতন্দ্র প্রহরী এমিলিয়ানো মার্তিনেজ। সেক্ষেত্রে আর্জেন্টিনার ফর্মেশন হতে পারে ৪-৩-৩-১।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image