• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পশ্চিম তীরে দুই ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েলি বাহিনী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৯ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:১২ পিএম
ইসরাইল বাহিনী, ফিলিস্তিন সংঘর্ষ

ফিলিস্তিনের অধিকৃত পশ্চিম তীরে দুই ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েলি বাহিনী। এছাড়া ইসরায়েলি বাহিনীর সঙ্গে সংঘর্ষের সময় আহত হয়েছেন আরও ২৮ জন।

বার্তা সংস্থা জানানয় সোমবার (১৯ জুন) অভিযান চালানোর সময় ইসরায়েলি বাহিনীর সঙ্গে সংঘর্ষে হতাহতের এই ঘটনা ঘটে বলে জানা যায়।

প্রতিবেদনে বলা হয়েছে, সোমবার অধিকৃত পশ্চিম তীরের একটি শহরে গ্রেপ্তার অভিযান চালাতে যায় ইসরায়েলি সেনাবাহিনী। আর এই অভিযানকালে ভয়াবহ সংঘর্ষের সময় ইসরায়েলি বাহিনী দুই ফিলিস্তিনিকে হত্যা করে। এসময় কমপক্ষে আরও ২৮ জন আহত হয় বলে স্থানীয় বন্দুকধারী এবং চিকিৎসা কর্মকর্তারা জানিয়েছেন।

অবশ্য জেনিন শহরের এই ঘটনা সম্পর্কে ইসরায়েলের সামরিক বাহিনী তাৎক্ষণিকভাবে কোনো মন্তব্য করেনি। রয়টার্স বলছে, সোশ্যাল মিডিয়ায় প্রচারিত একটি ভিডিওতে বিস্ফোরণের পর ইসরায়েলি বাহিনীর সাঁজোয়া যানকে ঢেকে যেতে দেখা যাচ্ছে। এসময় গুলিবর্ষণের শব্দও শোনা যায়। আরেকটি ভিডিও ফুটেজে ইসরায়েলি সেনাবাহিনীর হেলিকপ্টার থেকে ক্ষেপণাস্ত্র নিক্ষেপ করতে দেখা যায়।

এদিকে ইসরায়েলি সেনাবাহিনীর হাতে নিহত ফিলিস্তিনিদের পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি। ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, নিহতদের মধ্যে একজন নাবালক।

ফিলিস্তিনের সশস্ত্র গোষ্ঠী ইসলামিক জিহাদ বলেছে, তারা জেনিনে ইসরায়েলি বাহিনীর বিরুদ্ধে এই সংঘর্ষে অংশ নিচ্ছে।

ঢাকানিউজ২৪.কম / এস

আরো পড়ুন

banner image
banner image