• ঢাকা
  • শনিবার, ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০২ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিরামপুরে মাদকদ্রব্যসহ আটক ৪ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:১৯ পিএম
বিরামপুরে মাদকদ্রব্যসহ
আটক ৪ 

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুর বিরামপুরে ৪ জন মাদক ব্যবসায়ি মহিলা আটক জয়পুরহাট র‌্যাব-৫, এর হাতে। উক্ত বিষয়ে জানা যায়,নীলসাগর আন্তনগর ট্রেন থেকে ১৩৮ বোতল ফেন্সিডিলসহ ৪ জন নারী মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। 

মঙ্গলবার (১৭ অক্টোবর-২৩ ) ভোরে সান্তাহার রেলওয়ে থানাধীন জয়পুরহাট স্টেশন থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। উক্ত গ্রেফতার কৃতদের বিরুদ্ধে মঙ্গলবার দুপুরে বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার রেলওয়ে থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে বলে জানা যায়। সেই গ্রেফতার কৃত মাদক ব্যবসায়ি মহিলাগন হলেন,দিনাজপুর বিরামপুর উপজেলাধীন পূর্ব জগন্নাথপুর এলাকার মৃত হানিফের মেয়ে আনোয়ারা,মুনুসুর আলীর মেয়ে আনোয়ারা বেগম (৩৬),মৃত সেকেন্দার আলীর মেয়ে মেরিনা (৪৬) ও একই থানার মৌপুকুর এলাকার বেলাল হোসেনের স্ত্রী ইতি (২৭)।

সান্তাহার রেলওয়ে থানা সুত্রে জানা গেছে, মঙ্গলবার ভোরে সান্তাহার রেলওয়ে থানাধীন জয়পুরহাট স্টেশনে চিলাহাটি থেকে ছেড়ে আসা ঢাকাগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনের ভিতরে অভিযান চালিয়ে ৪ জন নারী মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের বডি ফিটিং এর মাধ্যমে বহন করা ১৩৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার শেখ সাদিক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ট্রেনে অভিযান চালিয়ে ৪ জন নারী মাদক কারবারীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছে থেকে ১৩৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ বিষয়ে সান্তহার রেলওয়ে থানার ওসি মোক্তার হোসেন বলেন,র‌্যাব ও পুলিশের যৌথ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়েছে। এ ব্যাপারে সান্তাহার রেলওয়ে থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রয় আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানা যায়।।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image