• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মানিকছড়িতে গাজাসহ দুই মাদক ব্যাবসায়ী ও একটি মাইক্রোবাস আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:৫৩ পিএম
মানিকছড়িতে গাজাসহ একটি মাইক্রোবাস
দুই মাদক ব্যাবসায়ী আটক

রিপন সরকার, খাগড়াছড়ি: খাগড়াছড়ির মানিকছড়ি থানা পুলিশের বিশেষ অভিযানে একটি মাইক্রোবাস তল্লাশি চালিয়ে ৩০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক ও একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সূত্রের ভিত্তিতে গত বুধবার ৯আগস্ট রাত পৌনে ১২ টায় মানিকছড়ি উপজেলার খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের বটতলায় রাত্রিকালীন টহলে থাকা পুলিশের উপ-পরিদর্শক(এস.আই) এন্তেজারুল হক ও সঙ্গীয় পুলিশ একটি মাইক্রোবাসের গতিরোধের চেষ্টা করেন।

এসময় চট্টগ্রামমূখী মাইক্রোবাসটি গতি না কমিয়ে রাস্তা পরিবর্তনের চেষ্টা করলে পুলিশের সন্দেহ আরও গভীর হয়। পরে পুলিশ ঝুঁকি নিয়ে মাইক্রোবাসের সামনে দাঁড়ালে গাড়ি থামতে বাধ্য হয় চালক। এ সময় গাড়ি তল্লাশি করে ৩০কেজি গাঁজা জব্দ করা হয়। এসব মাদক পাচারে জড়িত দুই ব্যবসায়ী/পাচারকারী মুনারাম তংচংগ্যা (৪৫),পিতা- রাম মোহন চাকমা ও শচী কুমার চাকমা(৩৮), পিতা- মায়াধন চাকমা উভয় সাং- ঘাগড়া,থানা-কাউখালি, রাঙ্গামাটিকে আটক করা হয়।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ও.সি) মো. আনচারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জব্দ ৩০ কেজি গাঁজা ও আটক দুই পাচারকারীকে মাদক দ্রব্য আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা রজু করা হয়েছে। আটক ব্যবসায়ীদের আজ বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image