• ঢাকা
  • বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফেসবুকে দুই মেয়ের ছবি ও ভিডিও ভাইরাল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৬:০৫ পিএম
ফেসবুকে দুই মেয়ের ছবি ও ভিডিও ভাইরাল
সাধারণ ডায়েরী

নিজস্ব প্রতিবেদক : ফেসবুকে দুই মেয়ের ছবি ও ভিডিও আপলোড করা নিয়ে রাজধানীর খিলক্ষেত থানাধীন খিলক্ষেত উত্তর পাড়ায় এমন অপ্রীতিকর ঘটনা ঘটে। 

ফেসবুক আইডিতে ছবি ও ভিডিও ভাইরাল এবং বিভিন্ন ভয়-ভীতি দেখানো বিষয়ে গতকাল বুধবার (২৪ এপ্রিল) সন্ধায় খিলক্ষেত থানায় একটি সাধারণ ডায়েরী করেন ছাত্রী ইয়াসমিন জাহান চাঁদনী। যার জিডি নং-১২২৬। 

ইয়াসমিন জাহান চাঁদনী বলেন,  গত ২৪ মার্চ খিলক্ষেত উত্তর পাড়া সংলগ্ন এলাকায় আমার নিজ বাসায় অবস্থানরত অবস্থায় মোবাইল এর ফেসবুক আইডিতে প্রবেশ করলে হঠাৎ করে আমি দেখতে পাই, মো. মেহেদী হাসান নামের একটা ছেলে আমার এবং আমার বান্ধবী ইতি আক্তারের দুই জনের ছবি ও ভিডিও ফেসবুকে ভাইরাল করে দিয়েছে।  

পরবর্তীতে ভুক্তভোগী ইয়াসমিন জাহান চাঁদনী মেহেদীর এলাকার এক বড় ভাই বেলালকে অনুরোধ করে বলে যে, তাদের ছবি গুলো ডিলেট করে দিতে কিন্তু সে তাদের কোনো কথা আমলে নেয়নি বরং মেহেদী ও বেলাল দুজনে মিলে বারবার ভুক্তভোগী দুই বান্ধবীকে প্রায় বিভিন্ন ধরনের ভয়-ভীতি দেখিয়ে যাচ্ছে।

ইয়াসমিন জাহান চাঁদনী আরও বলেন, ফেসবুক আইডিতে আমাদের নামে অপপ্রচার, হুমকি প্রদান এবং অশ্লীল গালাগাল করা হয়েছে। আমি বিভিন্নভাবে চেষ্টা করিয়াও ব্যর্থ হয়েছি। 

ইয়াসমিন জাহান চাঁদনী বলেন, উক্ত ঘটনাটির আর যাতে না ঘটে এবং নিজেদের নিরাপত্তার জন্য একটি সাধারণ ডাইরী করে রেখেছি। ভবিষ্যতে এমন অনাকাঙ্খিত ঘটনার পূন:রাবৃত্তি হলে প্রয়োজনে মামলা করার সিদ্ধান্ত নেয়া হবে।

খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, ফেসবুকে দুই মেয়ের ছবি ও ভিডিও ভাইরাল এই বিষয় সম্পর্কে শুনেছি। এই বিষয়টি থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image