• ঢাকা
  • শনিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২১ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিজয়নগরে মাদক মামলার পলাতক আসামি ও মাদকের ডন নিজাম গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৬ ফেরুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:২২ পিএম
চান্দুরা ইউনিয়নের আলাদাউদপুর এলাকার শীর্ষ
madok sabi

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:  ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মাদক মামলার পলাতক আসামি ও মাদকের ডন নিজাম খা(৪৫)নামে শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে বিজয়নগর থানার পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার(১৫ফেব্রুয়ারি)বিকেলে উপজেলার চান্দুরা ইউনিয়নের আলাদাউদপুর এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী মো.জসিমের বাড়ির সামনে পাকা রাস্তার উপর থেকে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত-নিজাম খা,উপজেলার পাহাড় পুর ইউনিয়নের খাটিংগা গ্রামের দৌলত খার ছেলে।

বিজয়নগর থানা পুলিশ সূত্রে জানা যায়, বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মির্জা মোহাম্মদ হাছানের  নির্দেশনায় এস আই আব্দুর রশিদ ও এস আই শরীফের নেতৃত্বে ফোর্সসহ  মঙ্গলবার বিকেলে উপজেলার চান্দুরা ইউনিয়নের আলাদাউদপুর এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে একাধিক মাদক মামলার পলাতক আসামি ও বিজয়নগরের মাদকের ডন নিজাম খাকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মির্জা মোহাম্মদ হাছানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত আসামি অনেক দিন ধরে পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে আমার নির্দেশনায় এস আই আব্দুর রশিদ ও এস আই শরীফের নেতৃত্বে ফোর্সসহ  চান্দুরা ইউনিয়নে আলাদাউদপুর এলাকায় অভিযান চালিয়ে একাধিক মাদক মামলার পলাতক আসামি নিজাম খাকে গ্রেফতার করা হয়। তাকে গ্রেফতারকৃতকে আদালতে পাঠানো হবে।

 বিজয়নগরে মাদক ব্যবসায়ী ও সেবীদের বিরুদ্ধে হুশিয়ারী উচ্চারণ করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মির্জা মোহাম্মদ হাছান বলেছেন, যারা মাদক সেবী ও ব্যবসায়ী আছেন তারা মাদক পরিহার করুন, মাদক যুব সমাজকে ধ্বংস করে দিচ্ছে, তাই মাদক পরিহার না করলে এলাকা ছাড়তে হবে,। একটি পরিবারকে ধ্বংস করে দিতে একজন মাদকসেবীই যথেষ্ঠ, তাই মাদক ছাড়ুন,সুন্দর জীবনে ফিরে আসুন।’

গ্রেফতারী পরোয়ানা ভুক্ত পলাতক আসামি এবং মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

ঢাকানিউজ২৪.কম /

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image