• ঢাকা
  • বৃহস্পতিবার, ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২২ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নৌকাকে বিজয়ী করার মাধ্যমে সকল ষড়যন্ত্রের জবাব দিতে হবে: আমু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৪ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৫৭ পিএম
নৌকাকে বিজয়ী,  সকল ষড়যন্ত্রের, জবাব দিতে হবে, আমু
কেন্দ্রীয় ১৪ দলের সমন্নয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু

নিউজ ডেস্ক : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করার মাধ্যদিয়ে সকল ষড়যন্ত্রের জবাব দিতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের সমন্নয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু। তিনি বলেন, 'ছোট দেশে নির্বাচন ঘিরে ষড়যন্ত্র হওয়াটাই স্বাভাবিক। তবে তা মোকাবেলা করে নৌকাকে জয়যুক্ত করার মাধ্যমে এসব ষড়যন্ত্রের জবাব দিতে হবে।' 

রোববার (০৪ ডিসেম্বর) আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মণির ৮৫তম জন্মদিন উপলক্ষ্যে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আওয়ামী যুবলীগ কর্তৃক আয়োজিত 'তারুণ্যের জয়যাত্রা' সমাবেশে তিনি এসব কথা বলেন। 

আমির হোসেন আমু বলেন, বাংলাদেশ যেহেতু ছোট দেশ, শেখ হাসিনা বড় নেতা, তাই ষড়যন্ত্র হওয়া স্বাভাবিক। ঈর্ষাকাতরতার মধ্য দিয়ে এগুলো হচ্ছে বলে আমরা মনে করি। আজকে জনগণ যেভাবে নির্বাচনের দিকে এগিয়ে এসেছে, আগামী ৭ জানুয়ারির নির্বাচনের মধ্য দিয়ে এ দেশের মানুষ তাদের আশা-আকাঙ্খা স্বপ্নপূরণের জন্য শেখ হাসিনার নেতৃত্বে একটি নতুন সরকার পাবে। সেই সরকার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার মধ্য দিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠা করবে।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে সমাবেশে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহা উদ্দিন নাছিম, সাংবাদিক ও লেখক স্বদেশ রায় প্রমুখ বক্তব্য রাখেন। সমাবেশ পরিচালনা করেন যুবলীগের সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল। শহীদ শেখ ফজলুল হক মনির রাজনৈতিক কর্মকান্ডের কথা তুলে ধরে আমির হোসেন আমু বলেন, শেখ ফজলুল হক মনি শুধু যুবলীগের প্রতিষ্ঠাতা নন, তিনি এ দেশের রাজনৈতিক গতিধারা পরিবর্তনের অন্যতম নায়কের ভূমিকা পালন করেছেন সব সময়। বঙ্গবন্ধু গ্রেপ্তার হওয়ার পর শেখ মনি সমস্ত ছাত্র-শ্রমিকদের পরিচালিত করতেন। যে কারণে তিনি শ্রমিক সমাজের মধ্যে অত্যন্ত জনপ্রিয়তা অর্জন করেছিলেন।

বাহাউদ্দীন নাছিম বলেন, বিএনপি-জামায়াত বাংলাদেশের গণতন্ত্রের 'ভক্ষক'। তারা ষড়যন্ত্রের রাজনীতি করে গণতান্ত্রিক সুষ্ঠু ধারা নষ্ট করার জন্য চেষ্টা করছে। ধারাবাহিক সহিংস কর্মসূচিই এর প্রমাণ।

বিএনপি-জামায়াতের হরতাল অবরোধ বাংলাদেশের মানুষের হৃদয়ে ঘৃণার সৃষ্টি করেছে উল্লেখ করে তিনি বলেন, বিএনপি মানুষের মন থেকে উঠে যাওয়ার কারণে তাদের শেষ অস্তিত্বটুকু বিলীন হয়ে যাওয়ার পথে রয়েছে। রাতের অন্ধকারে পটকা মেরে মুজিব আদর্শের এবং শেখ হাসিনার সৈনিকদের ভয় দেখানো যাবে না। বাংলাদেশের মানুষ বিএনপি-জামায়াতীদের ষড়যন্ত্রের রাজনীতি বাংলাদেশে কায়েম করতে দেবে না।

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image