• ঢাকা
  • রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দিনাজপুরে বিজিবি’র শীতবস্ত্র বিতরণ এবং মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৫৩ পিএম
বিজিবি’র
শীতবস্ত্র বিতরণ এবং মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত

মোঃ আব্দুস সাত্তার, দিনাজপুর প্রতিনিধি : সারাদেশে শীতের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় জাতীয় পর্যায়ে থেকে শুরু করে দেশের বিভিন্ন জেলায় দরিদ্র ছিনমূল ও দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় সদর দপ্তর বর্ডার গার্ড বাংলাদেশে’র নির্দেশনায় ১১ জানুয়ারী বুধবার দিনাজপুর (৪২ বিজিবি) ব্যাটালিয়ন এর দায়িত্বপূর্ণ এলাকা এবং সীমান্তবর্তী বিওপি এলাকার স্হানীয় ছিনমূল ও  দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ ও চিকিৎসা সেবা প্রদানসহ বিনামূল্যে ঔষধ বিতরণ কর্মসূচী পালন করা হয়েছে।

দিনাজপুর শহীদ কর্ণেল কুদরত ইলাহী পাবলিক স্কুল মাঠ চত্বরে উক্ত কর্মসূচীর উদ্বোধন করেন দিনাজপুর (৪২) বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ আরিফুজ্জামান।

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর পৌরসভার ১১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সানোয়ার সরকার, বিজিবি সেক্টরের মেডিকল অফিসার ড. মোঃ শাহাদাত হোসাইন প্রমূখ। একই দিনে দিনাজপুর ৪২ বিজিবির অধীনে ১৯ টি বিওপি ক্যাম্পের মাধ্যমে ৫০০ জন হতদরিদ্র ছিনমূল  মানুষের  মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয় এবং শীতবস্ত্র নিতে আসা প্রায় ১০০ জনকে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে ৪২ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ আরিফুজ্জামান জানান, ভবিষ্যতে ও জনকল্যাণমূলক কার্যক্রমে বিজিবি’র সহায়তা প্রদান অব্যাহত থাকবে।

 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image