• ঢাকা
  • শনিবার, ৭ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২২ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রায়পুরায় স্বয়ংক্রিয় একে-২২ রাইফেল, ১৬ রাউন্ড গুলিসহ গ্রেফতার ১


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:১২ পিএম
একে-২২ রাইফেল, ১৬ রাউন্ড
গুলিসহ গ্রেফতার ১

রায়পুরা, (নরসিংদী) প্রতিনিধি : নরসিংদীর রায়পুরায় পুলিশের অভিযানে একটি অবৈধ স্বয়ংক্রিয় একে-২২ রাইফেল, ১৬ রাউন্ড গুলি ও দুইটি ম্যাগাজিন সহ হামিম হোসেন ফাহিম ওরফে আরিফ নামে একজনকে গ্রেফতার করেছে রায়পুরা থানার পুলিশ। 

বৃহস্পতিবার (৬ জুন) সকালে রায়পুরা থানা প্রাঙ্গনে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান নরসিংদীর সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল আলম। 

গ্রেফতারকৃত আসামী হামিম হোসেন ফাহিম ওরফে আরিফ  পিরোজপুর জেলার নেসারাবাদ থানার বালিহাড়ি এলাকার মোঃ সেলিম হোসেন  এর ছেলে। 

সংবাদ সম্মেলনে এএসপি আফসান আল আলম বলেন, বুধবার (৫ জুন) দুপুরে রায়পুরা থানার অফিসার ইনচার্জ সাফায়াত হোসেন পলাশ এর নেতৃত্বে রায়পুরা থানার একটি চৌকস অভিযানিক দল ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরার মাহমুদাবাদ টানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ভৈরব-ঢাকা রুটের নওমি পরিবহন সার্ভিসের একটি বাসের ভিতরে যাত্রী বেশে থাকা হামিম হোসেন ফাহিম ওরফে আরিফকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে একটি অবৈধ স্বয়ংক্রিয় একে-২২ রাইফেল, ১৬ রাউন্ড গুলি ও দুইটি ম্যাগাজিন, ১ টি ব্যাগ, ৩ টি মোবাইল ফোন, ২টি সিম কার্ড, নগদ দশ হাজার বিশ টাকা উদ্ধার করা হয়। পরে পুলিশ নওমি পরিবহন বাসটিকে জব্দ করে থানায় নিয়ে আসে।

ওসি সাফায়াত হোসেন পলাশ জানায়, গ্রেফতারকৃত আসামী একজন চিহ্নিত সন্ত্রাসী তার বিরুদ্ধে আরও অনেক অভিযোগ থাকতে পরে বলে ধারণা করা হচ্ছে। সে বেশিরভাগ সময়ই ছদ্মবেশে থাকে। তদন্ত স্বাপেক্ষে তার বিরুদ্ধে আরও বিস্তর তথ্য জানা যাবে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শাফায়েত হোসেন পলাশ, পরিদর্শক তদন্ত ফরিদ উদ্দিন খান, উপ-পরিদর্শক আব্দুল হালিম ও রাকিবুল ইসলাম, ফয়সাল আহমেদ সহ আরো অনেকে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image