• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ৩০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

এনায়েতপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৩৭ পিএম
এনায়েতপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড 
মৃত্যুদণ্ডপ্রাপ্ত শামীম শেখ

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের এনায়েতপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বামী শামীম শেখ (৪৬) কে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। একই সাথে ৫০ হাজার টাকা অর্থদন্ড দেয়া হয়েছে। 

সোমবার (৩০ অক্টোবর) বেলা সাড়ে ১২টার দিকে সিরাজগঞ্জের অতিরিক্ত দায়রাজজ (২য় আদালত) আদালতের বিচারক মো: আবুল বাশার মিঞা এই কারাদণ্ড প্রদান করেন। 

দন্ডপ্রাপ্ত শামীম শেখ সিরাজগঞ্জের এনায়েতপুর থানার খুকনী ঝাওপাড়া গ্রামের আনসার আলীর ছেলে। 

এই আদালতের অতিরিক্ত পিপি জেবু ন্নেছা এতথ্য নিশ্চিত করে বলেন, মৃত্যুদন্ডপ্রাপ্ত শামীম শেখ কে ৭ দিনের মধ্যে উচ্চ আদালতে আপিল করতে বলা হয়েছে। 

মামলার অভিযোগ পত্রে বলা হয়েছে, ২০০৯ সালের মে মাসে আসামি শামীম শেখের সঙ্গে বিয়ে হয় পাশ্ববর্তী রুপনাই গাছপাড়া গ্রামের খুশিয়া বেগমের। বিয়ের পর শামীম শেখ কে একটি অটো ভ্যান কিনে দেয় খুশিয়ার পরিবার। দুই সপ্তাহ পর অটো ভ্যান টি বিক্রি করে দেয় শামীম। ভ্যান বিক্রির টাকা সে এলোমেলো পথে খরচ করে ফেলে।  

স্ত্রীর সঙ্গে শামীমের কথা-কাটাকাটি হয়। শামীম তার স্ত্রীকে মারপিট করে। এরই জেরে ২০০৯ সালের ১২ জুলাই শামীম ও তার পরিবারের লোকজন খুশিয়াকে শ্বাসরোধে হত্যা করে।  

এঘটনায় নিহত খুশিয়ার ভাই গ্যাদন আকন্দ বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন।  মামলার স্বাক্ষ্য প্রমাণ শেষে আজ আদালত শামীম শেখ কে মৃত্যুদণ্ড প্রদান করেন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image