• ঢাকা
  • শুক্রবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২০ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শেরপুরে রাজনীতিতে নারীর অগ্রগতি বিষয়ক আলোচনা সভা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৪ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:৩৮ পিএম
শেরপুর জেলার চেয়ারম্যান নাসরিন রহমান ফাতেমা
নারীর অগ্রগতি বিষয়ক আলোচনা সভা

শেরপুর প্রতিনিধি:  ‘টেকশই আগামীর জন্য জেন্ডার সমতাই আজ অগ্রগণ্য’ এই প্রতিপাদ্য নিয়ে শেরপুরে রাজনীতিতে নারীর অগ্রগতি বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে জেলা শহরের স্বপ্নীল কমিউনিটি সেন্টারে ডেমোক্রেসী ইন্টারন্যাশনাল এ সভার আয়োজন করে।

সভাপতিত্ব করেন জাতীয় মহিলা সংস্থা শেরপুর জেলার চেয়ারম্যান নাসরিন রহমান ফাতেমা। সভায় শেরপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ার‌ম্যান সাবিহা জামান শাপলার সঞ্চালনায় প্যানেল বক্তব্য দেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. রফিকুল ইসলাম, বীর মুক্তিযুদ্ধা এএমএম নূরুল ইসলাম হীরু, জেলা আওয়ামীলীগের দপ্তর বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, জেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক এবিএম মামুনুর রশিদ পলাশ, আবু রায়হান রুপন, উপজেলা নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলাম, ডেমোক্রেসী ইন্টারন্যাশনাল ময়মনসিংহ অঞ্চলের রিজিওনাল ম্যানেজার নার্গিস আক্তার এবং সিনিয়র কো-অর্ডিনেটর নিরুপাম ভৌমিক প্রমুখ ।

সভায় বক্তারা বলেন, যথেষ্ট সময় হাতে পেয়েও রাজনৈতিক দলগুলো এখনও ৩৩ শর্তাংশ নারী সদস্য রাখার শর্ত পূরণ করতে পারেনি। নারী নেতাদের একটি নেটওয়ার্ক প্রতিষ্ঠা করতে পারি, যা আমাদের শুধু একক বৈঠকের জন্য একত্রিত করবে না বরং লিঙ্গ সমতা অর্জনে বাস্তবে পদক্ষেপ নিশ্চিত করতে একটি শক্তি হিসেবে কাজ করবে।

ঢাকানিউজ২৪.কম /

নারী ও শিশু বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image