• ঢাকা
  • শনিবার, ৭ আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ; ২৩ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখুন :হুইপ গিনি এমপি 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৩ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৩০ এএম
নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখুন
জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডলঃ গাইবান্ধা সদর উপজেলার গিদারী ইউনিয়নের উত্তর গিদারী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি। শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের তত্তাবধানে এই শিক্ষা প্রতিষ্ঠানের চারতলা নতুন একাডেমিক ভবন নির্মাণে প্রায় ২ কোটি ৮৬ লাখ টাকা ব্যয় হয়েছে।  

মঙ্গলবার উত্তর গিদারী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ভবন উদ্বোধন কালে আয়োজিত এক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল মালেক সরকার মানু। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী বেলাল হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ঝন্টু, বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলুছুর রহমান, গিদারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ ইদু, শহিদুল ইসলাম আজাদ, আব্দুল মজিদ, স্বপ্না সাহাসহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ, শিক্ষক ও অভিভাবকবৃন্দ। 

অনুষ্ঠানে হুইপ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষা, যোগাযোগ, বিদ্যুৎ ও কৃষিক্ষেত্রসহ প্রতিটি সেক্টরে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করা হয়েছে। তিনি বলেন, আগামী ৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত হবে। তিনি আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহবান জানান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image