• ঢাকা
  • রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেপ্তার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:৩৯ পিএম
মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের ঘটনায়
যুবক গ্রেপ্তার

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর জেলার রায়পুরে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের মামলায় প্রধান অভিযুক্ত মো. রাকিবকে (২৫) গ্রেপ্তার করা হয়েছে। গতকাল রোববার (৫ মে) দুপুরের দিকে রায়পুর উপজেলার চর আবাবিল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‍্যাব-১১।

বিকালের দিকে র‍্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) গোলাম মোর্শেদ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই বিষয়টি নিশ্চিত করেন।

রাকিব লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার চর আবাবিল গ্রামের মিছির আলীর পুত্র ও পেশায় রঙমিস্ত্রি। ভিকটিম মাদ্রাসার ছাত্রী রাকিব এর প্রতিবেশি।

গত বৃহস্পতিবার (২ মে) রাকিবসহ ৩ জনের বিরুদ্ধে লক্ষ্মীপুরের রায়পুর থানায় ধর্ষণের মামলা করেন ভিকটিমের মা।

মামলার বরাত দিয়ে র‍্যাব-১১ জানায়, ভিকটিমের বাবা একজন দিনমজুর ও তার মা মানুষের বাসায় বাড়িতে কাজ করে। ভিকটিম স্থানীয় একটি দাখিল মাদ্রাসার ৮ম শ্রেণির শিক্ষার্থী।

তিনি মাদ্রাসায় যাওয়া-আসার পথে বিভিন্ন সময় আসামি ভিকটিমকে প্রেম নিবেদনসহ বিভিন্ন ধরনের কুপ্রস্তাব দিয়ে আসছিল।

গত মাসের রোববার (২১ এপ্রিল) বিকালের দিকে ভিকটিম তার বাসা থেকে বড় বোনের শ্বশুর বাড়িতে অর্থাৎ দুলা ভাইয়ের বাসায় যাওয়ার সময় অভিযুক্ত রাকিব ও অজ্ঞাতনামা আরও ৩ জনের সহায়তায় সিএনজিযোগে ভিকটিমের মুখ চেপে ধরে জোরপূর্বক তুলে নিয়ে যায়।

পরে হত্যার ভয় দেখিয়ে চাঁদপুরের হাইমচর লঞ্চঘাটে নিয়ে যাওয়া হয় তাকে। সেখানে লঞ্চের একটি কেবিনে আটকে রেখে অভিযুক্ত রাকিব ভিকটিমকে তার ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে।
পরবর্তীতে রাকিব তাকে বিয়ের কথা বলে তার বাড়িতে নিয়ে যায় এবং বসতঘরে আটক রাখে। এ ঘটনায় ভিকটিমের মা বাদি হয়ে রায়পুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে র‍্যাব-১১ রাকিবকে গ্রেপ্তার লক্ষ্যে গোয়েন্দা কার্যক্রম শুরু করে।

র‍্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) গোলাম মোর্শেদ বলেন, আসামি রাকিবকে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে সে ঘটনার কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে আইনানুগত ব্যবস্থা গ্রহণের জন্য তাকে রায়পুর থানায় হস্তান্তর করা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image