• ঢাকা
  • রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রায়পুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী লায়লা কানিজ লাকির মতবিনিময় 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:৪০ এএম
রায়পুরা উপজেলা পরিষদের  
চেয়ারম্যান পদ প্রার্থী লায়লা কানিজ লাকির মতবিনিময়

রায়পুর (নরসিংদী) প্রতিনিধি : আগামী উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে নরসিংদী রায়পুরা উপজেলা  পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ-প্রার্থী হিসেবে বর্তমান উপজেলা চেয়ারম্যান লায়লা কানিজ লাকি মতবিনিময় করেছেন। মঙ্গলবার (৩০ এপ্রিল)  বিকেলে উপজেলা মুছাপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে  মতবিনিময় করেন তিনি। 

উক্ত মতবিনিময় সভায়  উপজেলা মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী জালাল উদ্দিনের সভাপতিত্বে ও মুছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান লায়ন মোঃ হোসেন ভূইয়ার  সঞ্চালানায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী লায়লা কানিজ লাকি। আরও বক্তব্য রাখেন মির্জাপুর ইউপি চেয়ারম্যান মঞ্জুর এলাহি, মরজাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, রায়পুরা উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল চৌধুরী, মোতালেব মেম্বার ,মুসাপুর ছাত্রলীগ সভাপতি রিফাতসহ সকল আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা বক্তব্য রাখেন। 

লায়লা কানিজ লাকি বলেন, আমি বিগত দিন থেকে আপনাদের পাশে ছিলাম, আগামীতেও আপনাদের সেবা করার লক্ষ্যে উপজেলা নির্বাচন করতে চাই। আপনারা জানেন সাবেক উপজেলা চেয়ারম্যান সাদেক ভাইয়ের অকাল মৃত্যুতে আমি বিনা প্রতিদ্বন্দ্বিতায় ১ বছরের জন্য উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছিলাম । তবে ১ বছরে আপনাদের জন্য যা করেছি তা আমার কিছু মনে হয়নি। আল্লাহপাক  আমাকে  অভাব দেয়নি। তাই আপনাদের  ভালোবাসায় আমি যদি আবারও নির্বাচনে উপজেলা চেয়ারম্যান হতে পারি ৫ বছর আমি আপনাদের গোলাম হয়ে সেবা করতে চাই।  তিনি আরও বলেন,  আপনাদের দোয়া ও ভালোবাসা আমি বিশ্বাস করি আপনারা আমার পাশে থাকলে, আমি সামনের দিকে অবশ্যই এগিয়ে যাবো,  এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে রায়পুরা উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image