• ঢাকা
  • বুধবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৫ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

জামালপুরের প্রেসক্লাবের প্রয়াত সভাপতি সাংবাদিক শফিকের স্মরণসভা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৩ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:১৮ এএম
জামালপুরের প্রয়াত সাংবাদিক শফিকের স্মরণসভা
স্মরণসভা অনুষ্ঠান

জামালপুর প্রতিনিধি: জামালপুর জেলা প্রেসক্লাবের প্রয়াত সভাপতি এনটিভি ও বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক শফিক জামান লেবুকে তাঁর তৃতীয় মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধাভরে স্মরণ করলেন সাংবাদিক ও সুধীজনরা। মঙ্গলবার বিকেলে এ উপলক্ষ্যে স্মরণসভা, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করে জামালপুর জেলা প্রেসক্লাব।

জামালপুর জেলা প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত স্মরণসভা ও দোয়া মাহফিলে জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ফজলে এলাহী মাকামের সভাপতিত্বে বক্তব্য রাখেন সচেতন নাগরিক কমিটির সভাপতি অজয় কুমার পাল, প্রবীণ সাংবাদিক উৎপল কান্তি ধর, সাধারণ সম্পাদক শুভ্র মেহেদী, ডেইলি অবজারভারের সাংবাদিক কামাল হোসেন, যায়যায়দিনের ইউসুফ আলী, দিনকালের মুকুল রানা, বাংলাদেশ টুডের এম সুলতান আলম, ইত্তেফাকের শাহ জামাল, যমুনা টিভির শোয়েব হোসেন, নিউজ টুয়েন্টিফোরের তানভীর আজাদ মামুন, বাংলা টিভির লিয়াকত হোসাইন লায়ন, এনটিভির আসমাউল আসিফ, আজকের জামালপুরের হাফিজুর রহমান প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, শফিক জামান জামালপুরে সাংবাদিকতার এক উজ্জ্বল নক্ষত্র। তাঁর হাত ধরেই জামালপুরে সাংবাদিকতার প্রসার ঘটে। তাঁর আদর্শকে ধারণ করে জামালপুরের সাংবাদিকদের পথ চলতে আহ্বান জানান বক্তারা।

প্রয়াত শফিক জামানের হাত ধরেই জামালপুর জেলায় অর্ধ শতাধিক সাংবাদিক জাতীয় গণমাধ্যমের সঙ্গে যুক্ত হয়েছেন। তাঁরা বর্তমানে দেশের প্রতিষ্ঠিত ও স্বনামধম্য গণমাধ্যমগুলোতে কর্মরত। তাঁরা জামালপুরের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরছেন জাতীয় গণমাধ্যমে। শফিক জামানের এই শিষ্যরাও তাঁর তৃতীয় মৃত্যুবার্ষিকীতে বর্ণাঢ্য ও কর্মময় জীবনের স্মৃতিচারণ করেন।

ঢাকানিউজ২৪.কম / লিয়াকত হোসাইন লায়ন/কেএন

স্মরণীয় ও বরণীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image