• ঢাকা
  • মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গণফোরামের কুমিল্লা সাংগঠনিক সম্পাদক আব্দুস্ সাত্তার পাঠানের মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:৫৯ এএম
কুমিল্লা সাংগঠনিক বিভাগের বিশেষ সম্পাদক মৃত্যু
গণফোরাম

নিউজ ডেস্ক : গণফোরাম কেন্দ্রীয় কমিটির সদস্য ও কুমিল্লা সাংগঠনিক বিভাগের বিশেষ সম্পাদক আব্দুস্ সাত্তার পাঠান গতকাল ২৩ মে বিকাল ৪ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজীউন)। মৃত্যুকালে তার বয়স ছিল ৬২ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন।

২৪ মে এক শোক বার্তায় গণফোরাম সভাপতি জননেতা মোস্তফা মোহসীন মন্টু ও সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী আব্দুস্ সাত্তার পাঠানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বলেন- সাত্তার পাঠান একজন দেশপ্রেমিক রাজনীতিবিদ ছিলেন। তিনি সারাজীবন গণমানুষের অধিকার আদায়ের দাবীতে সোচ্চার ছিলেন। একটি সুন্দর বাসযোগ্য বাংলাদেশ গড়তে ছিলেন বদ্ধপরিকর। দেশের এই ক্রান্তি লগ্নে সাত্তার পাঠানের মতো আদর্শবান রাজনীতিবিদ হারানো জাতির জন্য অপূরনীয় ক্ষতি।

এসময় নেতৃবৃন্দ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

আব্দুস সাত্তার পাঠানের পরিবারের সাথে সাক্ষাৎ করে গণফোরাম নেতৃবৃন্দ বেলা ১১টায় মরহুম সাত্তার পাঠানের কবর জিয়ারত করে গণফোরামের প্রতিনিধি দল। এসময় উপস্থিত ছিলেন দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, কেন্দ্রীয় কমিটির সদস্য কামাল উদ্দিন সুমন, মহানগর নেতা সোলায়মান অয়ন। সাত্তার পাঠানের পরিবারের সাথে দেখা করে গভীর সমবেদনা প্রকাশ করে। এসময় নেতৃবৃন্দ বলেন, দেশ ও জাতির জন্য সাত্তার পাঠানের ত্যাগ আমরা সারাজীবন স্মরণ রাখব। সাত্তার পাঠান তার ত্যাগি কর্মকান্ডের জন্য মানুষের হৃদয়ে অবিস্মরণীয় হয়ে থাকবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image