• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

অনুমতি না নিয়ে ব্যানারে এমপির ছবিতে মামলা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৭ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:১৯ পিএম
অনুমতি না নিয়ে ব্যানারে এমপির ছবিতে মামলা
ব্যানারে এমপির ছবি

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের সংসদ সদস্য মোতাহার হোসেনের অনুমতি না নিয়ে ব্যানারে তার ছবি ব্যবহার করা হয়েছে এমন অভিযোগ তুলে কয়েকজন শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন ওই সংসদ সদস্যের ভগ্নিপতি নূরনবী। মোতাহার হোসেন লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি। 

নূরনবী হাতীবান্ধা ২ং নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। ওই অভিযোগে সংসদ সদস্য মোতাহার হোসেনের চাচাতো বোন মাসুদা আক্তার কল্পনাসহ ৭ জন শিক্ষককে আসামী করা হয়েছে। হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মোহন্ত সোমবার সন্ধ্যায় সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, হাতীবান্ধা উপজেলায় প্রাথমিক শিক্ষকদের পাল্টা-পাল্টি দুইটি সংগঠন ও কমিটি রয়েছে। একটি অংশের সভাপতি স্থানীয় সংসদ সদস্যের ভগ্নিপতি নুরনবী, অপরটির যুগ্ন আহবায়ক সংসদ সদস্যের চাচাতো বোন মাসুদা আক্তার কল্পনা। দুই কমিটিই বিভিন্ন সময় দাবী করেন তাদের কমিটিতে স্থানীয় সংসদ সদস্য মোতাহার হোসেনের সমর্থন আছে। তারা ইচ্ছামত ব্যানারে মোতাহার হোসেনের ছবিও ব্যবহার করেন।

কিন্তু একাংশের সভাপতি ও সংসদ সদস্য-র ভগ্নিপতি নূরনবী দাবী করেন, অপর কমিটি মোতাহার হোসেন এমপি-র অনুমতি না নিয়ে ব্যানারে ছবি ব্যবহার করেছেন। ফলে তিনি অভিযোগ করেছেন।

তবে অপর অংশের যুগ্ন আহবায়ক ও সংসদ সদস্য-র চাচাতো বোন মাসুদা আক্তার কল্পনা বলেন, মোতাহার হোসেন আমাদের অভিভাবক। তার ছবি তো আমরাই ব্যবহার করবো। নূরনবী ঘোলাপানিতে মাছ শিকার করতেই এ অভিযোগ করেছেন।

এ বিষয়ে স্থানীয় সংসদ সদস্য মোতাহার হোসেনের সাথে মোবাইল ফোনে একাধিক বার যোগাযোগ করা হলে তার বক্তব্য পাওয়া সম্ভব হয়নি।

হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মোহন্ত এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগের আলোকে একটি জিডি করা হয়েছে। সংসদ সদস্য মোতাহার হোসেনের সাথে কথা বলে আইনী ব্যবস্থা নেয়া হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image