• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

উখিয়ায় র‍্যাবের অভিযানে দুর্ধর্ষ ডাকাত রাসেল ৬ সহযোগীসহ আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৬ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:২২ পিএম
উখিয়ায় র‍্যাবের অভিযানে দুর্ধর্ষ ডাকাত রাসেল ৬ সহযোগীসহ আটক
দুর্ধর্ষ সন্ত্রাসী রাসেল বাহিনীর প্রধান শেখ রাসেল ও তার ৬ সহযোগী

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের উখিয়ার তেলখোলা বটতলী এলাকার গহীন পাহাড়ে অভিযান চালিয়ে দুর্ধর্ষ সন্ত্রাসী রাসেল বাহিনীর প্রধান শেখ রাসেল ও তার ৬ সহযোগীকে আটক করেছে র‍্যাব। 

এসময় ৮ টি দেশে তৈরি অস্ত্র, গোলাবারুদ ও ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার কর হয়। তার সহযোগীরা হলেন- মোহাম্মদ ছলিম, নুরুল আমিন, কায়সার উদ্দিন, ছাদেক, সাহাব উদ্দিন ও নুরুল হাকিম। তারা সবাই উখিয়ার পালংখালী ও টেকনাফের রঙ্গিখালী এলাকার বাসিন্দা।মঙ্গলবার (১৫ আগস্ট) রাতে এই ডাকাত দলকে আটক করে র‍্যাব।স্থানীয় কিছু জনপ্রতিনিধিদের প্রশ্রয়ে থেকে রাসেল বাহিনী দীর্ঘদিন ধরে ডাকাতি, খুন, গুম, দখলবাজি, 

অপহরণসহ বিভিন্ন অপরাধ চালিয়ে আসছিলো। তদন্তে এসব জনপ্রতিনিধিদের বিরুদ্ধে প্রমাণ পেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে সংবাদ সম্মেলনে জানান র‍্যাব-১৫ এর ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর সৈয়দ সাদিকুল হক।অভিযানের সময় রাসেল বাহিনীর আরো তিন সহযোগী পালিয়ে যায়৷ তাদের গ্রেপ্তারে অভিযান চলছে জানিয়ে তিনি বলেন, রাসেলের বিরুদ্ধে ১৫ টি মামলা রয়েছে। এছাড়াও অন্যান্য আসামিদের বিরুদ্ধে ৩/৫ টি করে মামলা রয়েছে। বিভিন্ন সময় এই বাহিনীর হাতে পুলিশ, বিজিবি ও ফরেস্টগার্ডরা হামলার শিকার হয়েছিলো।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image