• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বরিশালে বোমা বিস্ফোরণে এসআইসহ আহত ৩


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৩ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:১৪ পিএম
বরিশালে বোমা বিস্ফোরণে এসআইসহ আহত ৩
গৌরনদী মডেল থানা

নিউজ ডেস্ক : গৌরনদীতে পৌর এলাকায় বোমা বিস্ফোরণে পুলিশ সদস্যসহ তিনজন আহত হয়েছেন। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা : গৌরনদী মডেল থানার এসআই কামাল হোসেন, কনস্টেবল মিজানুর রহমান ও স্থানীয় বাসিন্দা মাসুম হাওলাদার। তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে ও পরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, ওই এলাকায় রাজু হাওলাদারের পরিত্যক্ত বাথরুমের মধ্যে অজ্ঞাতনামা দুষ্কৃতকারীরা সোমবার দিবাগত রাতে বোমা রেখে তালাবদ্ধ করে রাখে। মঙ্গলবার সকালে বিষয়টি দেখে তালা ভাঙেন রাজু হাওলাদারের ছেলে মাসুম। পরে তিনি একটি বালতির মধ্যে ১০/১২টি বোমা দেখে পুলিশে খবর দেন।

খবর পেয়ে গৌরনদী মডেল থানার এসআই কামাল হোসেন ও কনস্টেবল মিজানুর রহমান ঘটনাস্থলে ছুটে যান। পরে বালতির মধ্যে থাকা বোমা উদ্ধারের সময় আকস্মিক বিস্ফোরণ ঘটে। এতে এসআই কামাল হোসেন, কনস্টেবল মিজানুর রহমান ও মাসুম হাওলাদার গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে গৌরনদী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে গৌরনদী উপজেলা হাসপাতালে ভর্তি করেন।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম।

তিনি বলেন, আহতদের বরিশাল-শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পুরো ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image