• ঢাকা
  • বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রায়পুরায় মানুষের প্রশংসায় উপজেলা নির্বাহি অফিসার রোজলিন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:১১ পিএম
রায়পুরায় মানুষের প্রশংসায়
উপজেলা নির্বাহি অফিসার রোজলিন

মোঃতৌফিকুল হক, রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি : নরসিংদী রায়পুরা উপজেলায় ২৪ ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ও উপজেলা চর-আড়ালিয়া  ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হওয়ায় সাধারণ মানুষের প্রশংসায় ভাসছে রায়পুরা উপজেলা নির্বাহি অফিসার রোজলিন শহিদ চৌধুরী  ও নির্বাচন অফিসার আজহারুল ইসলামসহ নির্বাচনের সাথে সংশ্লিষ্ঠ কর্মকর্তারা । রায়পুরা উপজেলায় অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সাংসদ নির্বাচন ও ৯মার্চের চরআড়ালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পন্ন হওয়া নির্বাচনে সাধারণ মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও নিরপেক্ষ ফলাফল ঘোষণায় খুশি সকল দল ও মতের ভোটাররা।

প্রায় একযুগ পরে মানুষ এমন অভূতপূর্ব এবং সুন্দর পরিবেশে ভোট অনুষ্ঠিত হতে দেখেছে। রায়পুরা উপজেলায় সর্বশেষ গত (৯ মার্চ) শনিবার রায়পুরা উপজেলার চর আড়ালিয়া ইউনিয়ন নির্বাচনে কোন প্রকার সহিংসতা ছাড়া সাধারণ মানুষ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ, নিরপেক্ষ ও সুন্দর পরিবেশে ভোট দিতে পেরে আনন্দিত। নির্বাচনে প্রার্থীরাও প্রত্যাশা করেনি এমন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। গ্রাম থেকে শুরু করে শহরের হাট বাজার ও চায়ের স্টলে সর্বত্র আলোচনার কেন্দ্রবিন্দুতে রায়পুরা উপজেলার ইউএনও। আসন্ন রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচন সব জায়গাতেই এখন সুষ্ঠ ও শান্তিপূর্ণ নিরপেক্ষ নির্বাচন হবে নিয়ে আলোচনা। প্রশাসনের কর্তাব্যক্তিদের প্রতিজ্ঞা ভোট নিয়ে কথাবার্তা এবং বাস্তব ফলশ্রুতি নিয়ে সাধারণ মানুষের প্রশংসা। সব মিলিয়ে হারিয়ে যাওয়া ভোটের ঐতিহ্য ফিরে এসেছে বলে মনে করছেন রায়পুরা উপজেলার ২৪ ইউনিয়নের স্থানীয়রা। ভোট গ্রহণের সাথে জড়িত ছিলেন এমন মানুষরাও প্রত্যাশা করেন নাই এতটা সুষ্ঠু ও সুন্দর নিরপেক্ষ পরিবেশে দলীয় সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে। নাম না বলার শর্তে নির্বাচন সংশ্লিষ্ট এক কর্মকর্তা জানান, ভোটের প্রতি মানুষের বিশ্বাস উঠে গিয়েছিল। এবারের নির্বাচন মানুষের আস্থা ফেরাতে পেরেছে। রায়পুরা উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে একসময় যারা ভোট কারচুপি এবং পেশিশক্তির নির্বাচন নিয়ে গলা ফাটাতেন তারাই এখন কথা বলছেন ভিন্ন সুরে। এরই ধারাবাহিকতায় সাধারণ মানুষের প্রশংসায় মুখরিত হয়ে ভাসছেন ইউএনও। 

রায়পুরা উপজেলা নির্বাহি অফিসার রোজলিন শহিদ চৌধুরী বলেছেন, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। তাদের কথার ব্যতয় ঘটেনি, শেষ পর্যন্ত নির্বাচন সুষ্ঠু হয়েছে। তিনি আরও বলেন, আসন্ন রায়পুরার উপজেলা পরিষদ নির্বাচনে আপনারা সাংবাদিক সঠিক তথ্য দিলে আরেকটি রায়পুরার উপজেলার ২৪ ইউনিয়ন বাসীকে সুষ্ঠু ও অবাধ শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিবো বলে জানান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image