• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সুবিধাবঞ্চিতদের মাঝে স্বপ্ন তরীর শীতবস্ত্র বিতরণ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৫ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:৩৯ এএম
সুবিধাবঞ্চিতদের মাঝে স্বপ্ন তরীর শীতবস্ত্র বিতরণ 
শীতবস্ত্র বিতরণ করছেন স্বপ্ন তরীর সভাপতি কোহিনুর বেগম

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বিভিন্ন এলাকায় ছিন্নমূল, পথবাসী ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্ন তরী উন্নয়ন সংস্থা। রোববার (০৪ ফেব্রুয়ারি) বিকেলে মতিঝিল, কমলাপুর, সদরঘাট, শ্যামবাজার ও সুত্রাপুরের বিহারী লাল জিঁউ মন্দিরসহ রাজধানীর বিভিন্ন স্থানে অসহায়, দরিদ্র শীতার্তদের এসব শীতবস্ত্র তুলে দেন সংগঠনের সদস্যরা।

প্রধানমন্ত্রী কার্যালয়ের ত্রাণ তহবিল থেকে পাওয়া এসব উপহার গরীব-দুঃখি মানুষের মাঝে বিলিয়ে দেয় সংগঠনটি।

এ সময় স্বপ্ন তরীর সভাপতি কোহিনুর বেগম, সাংগঠনিক সম্পাদক শরিফুল আহসান রিফাত, কোষাধ্যক্ষ মেহেরুন্নেছা, উপদেষ্টা উত্তম কুমারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনটির কার্যনির্বাহী সদস্যরা।

বিতরণের সময় সংগঠনটির সভাপতি কোহিনুর বেগম বলেন, এই সংগঠনের মাধ্যমে অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় আজকের এই ক্ষুদ্র প্রয়াস শীতবস্ত্র বিতরণ। এভাবেই আমি আপনাদের সাথে আছি। আপনাদের মুখের হাসির কারণ হতে পেরে আমি খুবই আনন্দিত। স্বপ্ন তরীর কার্যক্রম এভাবেই সফলতা পাক, সবার দোয়া চাই। 

উপদেষ্টা উত্তম কুমার বলেন, সংগঠনটি দুস্থ মানুষের সহায়তায় প্রতিনিয়ত কাজ করে চলেছে। স্বপ্ন তরীর এমন কার্যক্রম অবিরত থাকুক।

কোষাধ্যক্ষ মেহেরুন্নেছা বলেন, আমি সব সময়ই চেয়েছি অসহায়দের সাহায্য করে যেতে, আর এই সেবার সুযোগ করে দিয়েছে ‌স্বপ্ন তরী'।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image