• ঢাকা
  • রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

লাইসেন্স বিহীন গাড়ি চালকদের জরিমানা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:১৩ পিএম
লাইসেন্স বিহীন
গাড়ি চালকদের জরিমানা

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর কমলনগরে লাইসেন্স বিহীন গাড়ি চালানোর অভিযোগে চালকদের জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৯ মার্চ) দিনে কমলনগর উপজেলায় লাইসেন্সবিহীন যান পরিচালনাসহ কতিপয় অপরাধের দায়ে আরোহীকে মোবাইল কোর্ট পরিচালনাপূর্বক অর্থদণ্ড করা হয়। 

কমলনগর উপজেলার উপজেলা পরিষদ সংলগ্ন স্থানে লাইসেন্সবিহীন যান পরিচালনাসহ কতিপয় অপরাধের দায়ে সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শামসুদ্দিন মো. রেজা কর্তৃক সড়ক পরিবহন আইন, ২০১৮ অনুযায়ী ১টি মামলায় ২জন মোটরসাইকেল আরোহীকে মোবাইল কোর্ট পরিচালনাপূর্বক মোট ১ হাজার টাকা অর্থদণ্ড করা হয়। 

লাইসেন্স বিহীন গাড়ী আটক ও চালকদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা চলছে ফিটনেস বিহীন গাড়ির বিরুদ্ধে।

সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শামসুদ্দিন মো. রেজা বলেন, কর্তৃক সড়ক পরিবহন আইন, ২০১৮ অনুযায়ী ১টি মামলায় ২জন মোটরসাইকেল আরোহীকে মোবাইল কোর্ট পরিচালনাপূর্বক মোট ১ হাজার টাকা অর্থদণ্ড করা হয়। 

তিনি আরও বলেন, জনগণের নিরাপত্তা নিশ্চিত করতেই ভ্রাম্যমাণ আদালত এ অভিযান চালাচ্ছে। পরিস্থিতি সহনশীল না হওয়া পর্যন্ত ফিটনেস বিহীন গাড়ির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

এসময় লাইসেন্স ও প্রয়োজনীয় কাগজপত্রসহ যানবাহন চালনার ব্যাপারে সংশ্লিষ্টদের সতর্ক করা হয়।

স্থানীয়রা এ সময় বলেন, আমরা আগেও বলেছি, শতভাগ আইন মেনেই গাড়ি রাস্তায় বের করতে হবে। আশা করি এ অভিযান অব্যাহত থাকবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image