• ঢাকা
  • বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

লাইসেন্স বিহীন ও নবায়ন না থাকায় ৫ ক্লিনিককে জরিমানা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০২ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:০১ পিএম
লাইসেন্স বিহীন ও নবায়ন না থাকায়
৫ ক্লিনিককে জরিমানা

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : চাঁদপুর জেলার কচুয়া উপজেলা লাইসেন্স বিহীন ও নবায়ন না থাকাসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে ৫টি ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিক সেন্টারকে ৬০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরে কচুয়া বাজারে পৃথক ভাবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইকবাল হাসান।

এ সময় সহকারী কমিশনার (ভূমি) ইবনে আল জায়েদ হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কর্মকর্তা ডা. রাজন কুমার দাস, কচুয়া উপজেলা স্যানিটারি কর্মকর্তা আহসান উল্যাহ তালুকদার, কচুয়া থানার এসআই মোহাম্মদ এনামুল হকসহ উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায় যে, লাইসেন্স বিহীন, নবায়ন না থাকায় চাঁদপুর জেলার কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন মনোয়ারা ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক মো. মোরশেদ আলম সুমনকে ১০ হাজার টাকা, কচুয়া সান মেডিকেল সেন্টারকে ২০ হাজার টাকা, কচুয়া সিটি প্যাথ ডিজিটাল ল্যাব অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক ফেরদৌসী বেগম রিনাকে ১০ হাজার টাকা, আব্দুল হাই ডিজিটাল মেডিকেলকে ১০ হাজার টাকা ও মহিউদ্দিন ডিজিটাল সেন্টারের পরিচালক মহিউদ্দিনকে ১০ হাজার টাকাসহ মোট ৬০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইকবাল হাসান বলেন, লাইসেন্স বিহীন, নবায়ন না থাকা ৫টি ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়।

গত দুই দিন ধরে অভিযান শুরু হয়। এ অভিযান অব্যাহত থাকবে। আগামীতে অনিবন্ধিত হাসপাতাল ও সনদ বিহীন ডাক্তার ও টেকনোলজিস্টদেরও শনাক্ত করে তাদের বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়া হবে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image