• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কেন্দুয়ায় সালমা আক্তারের পক্ষে ছাত্রলীগের শীতবস্ত্র বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:৪১ পিএম
কেন্দুয়ায় সালমা আক্তারের পক্ষে
ছাত্রলীগের শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক,  ময়মনসিংহ  : নেত্রকোনা জেলার মধ্যে  কেন্দুয়া উপজেলা রাজনৈতিক এবং ভৌগোলিক দিক থেকে খুবই গুরুত্বপূর্ণ। গত জানুয়ারি মাসে দীর্ঘ দশ বছর পর কেন্দুয়া উপজেলার তিনটি ইউনিটের ছাত্রলীগের কমিটি গঠিত হয়। নব গঠিত কমিটি বিভিন্ন রাজনৈতিক কর্মকান্ডের পাশাপাশি ১৮ই জানুয়ারি নেত্রকোনা জেলা পরিষদ সাবেক প্যানেল চেয়ারম্যান এবং দুই বারের নির্বাচিত সাবেক সফল ইউপি চেয়ারম্যান সালমা আক্তারের সৌজন্যে কেন্দুয়া পৌরসভাতে শীতবস্ত্র বিতরন করে।

শীতবস্ত্র বিতরনের নেতৃত্ব প্রদান করেন কেন্দুয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল আউয়াল এবং আপেল মাহমুদ। এছাড়াও উপস্থিত ছিলেন কেন্দুয়া পৌর ছাত্র লীগের আহ্বায়ক ইয়াসিন আলম সোহাগ, যুগ্ম আহ্বায়ক রাফিত হোসেন বিজয়, কেন্দুয়া কলেজ শাখার ছাত্র লীগের আহ্বায়ক প্রিন্স কবীর খান বাবু, যুগ্ম আহ্বায়ক হেদায়েতুল্লাহ সহ কেন্দুয়া উপজেলার ছাত্রলীগের তিনটি ইউনিটের অসংখ্য নেতাকর্মী।

মানবিক এই কর্মকাণ্ডের জন্য কেন্দুয়া উপজেলার ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল আউয়াল ব্যক্তিগত তহবিল হতে শীতবস্ত্র প্রদান করার জন্য জনাবা সালমা আক্তারের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং কেন্দুয়া উপজেলাতে বঙ্গবন্ধুর আদর্শকে সুপ্রতিষ্ঠিত করার প্রতিজ্ঞা করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image