• ঢাকা
  • রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাকেরগঞ্জে অগ্নিকাণ্ডে ১৩ টি দোকান পুড়ে ভস্মীভূত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৩ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:৫৫ এএম
বাকেরগঞ্জে অগ্নিকাণ্ডে ১৩ টি দোকান পুড়ে ভস্মীভূত
বাকেরগঞ্জের ১৪ নং নিয়ামতি ইউনিয়নের নিয়ামতি বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড।

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি : বাকেরগঞ্জের ১৪ নং নিয়ামতি ইউনিয়নের নিয়ামতি বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে গেছে ৯ টি দোকান ও ৪ টি গোডাউন। আঘুনে আরো ৫ টি বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকান্ডে ব্যবসায়ীদের প্রায় ৫ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) ভোর রাত ৩ টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। 

স্থানীয়দের মাধ্যমে জানা যায়, শুক্রবার ভোর রাতে ৩ টার সময় বাজারের একটি মুদি দোকানে থেকে আগুনের সুত্রপাত হয়। মুহূর্তেই আগুন পাশের একটি পলিথিনের দোকানে লেগে যায়।

 বাকেরগঞ্জ ফায়ার সার্ভিসের ১ টি ইউনিট ও পার্শ্ববর্তী উপজেলা বেতাগী ফায়ার সার্ভিসের ২ টি ইউনিট ও মির্জাগঞ্জ ফায়ার সার্ভিসের থেকে ১ টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আঘুন নিভানোর কাজে অংশ নেয়। কিন্তুু বাজারের মধ্যে রাস্তা সংকীর্ণ থাকায় আগুন নিয়ন্ত্রণে সময় লাগে। ভোর ৫ টার সময় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

বাকেরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) মো: আবুল কাসেম বলেন, কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে এখনো সঠিক বলা যাচ্ছে না। তবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিটে এই আগুনের সূত্রপাত হতে পারে। বাজারের দোকান ও বসতবাড়ি মিলে প্রায় ৫ কোটি টাকার অধিক ক্ষতির শঙ্কা করা হচ্ছে।

আঘুনে ক্ষতিগ্রস্হ দোকান ও বাজার পরিদর্শন করেছেন, সংসদ সদস্য আবদুল হাফিজ মল্লিক এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমান।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/জাহিদুল

আরো পড়ুন

banner image
banner image