• ঢাকা
  • সোমবার, ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বুড়িমারীতে শ্রমিকদের পুরোনো দ্বন্দ্বকে নির্বাচনী সহিংসতা দাবী করে সংবাদ সম্মেলন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:৫০ পিএম
বুড়িমারীতে শ্রমিকদের পুরোনো দ্বন্দ্বকে নির্বাচনী সহিংসতা দাবী করে
সংবাদ সম্মেলন

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দরে শ্রমিকদের দুই গ্রুপের পুরোনো দ্বন্দ্বকে  নির্বাচনী সহিংসতা বলে দাবী করে কার্যালয় দখল ও শ্রমিক নেতাকে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে।

সোমবার (১৫ জানুয়ারি) সংবাদ সম্মেলন করে এমন অভিযোগ করেছেন সাজ্জাদ হোসেন নামে এক শ্রমিক নেতা। বুড়িমারী ইউনিয়নের খিরাআজ্জারবাড়ি এলাকার নিজ বাড়িতে দুপুরে আয়োজিত সংবাদ সম্মেলন করেন তিনি।

তবে পুরোনো শ্রমিক সংক্রান্ত দ্বন্দ্বকে নির্বাচনী কথিত সহিংসতা বলে ওই শ্রমিক নেতা সাজ্জাদ হোসেন ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় পাল্টা এমন অভিযোগ তুলেছেন বুড়িমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম‌্যান তাহাজুল ইসলাম মিঠু।

সাজ্জাদ হোসেন নামে ওই শ্রমিক নেতা সংবাদ সম্মেলনে দাবী করেন, সংসদ নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী আতাউর রহমানের পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ায় ও তিনি হেরে যাওয়ার পরদিনই ০৮ জানুয়ারি তার মাধ্যমে পরিচালিত সাধারণ শ্রমিকদের কার্যালয়ে তালা দিয়ে দখল করা হয়েছে। তাকে হত‌্যার চেষ্টা করা হচ্ছে।

ওই শ্রমিক নেতার সংবাদ সম্মেলনের পরে বুড়িমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম‌্যান তাহাজুল ইসলাম মিঠু গণমাধ‌্যমকে বলেন, বেশ কয়েক দিনে শ্রমিকদের ৩২ লক্ষ টাকা আত্নসাত করেছেন  সাজ্জাদ হোসেন নামে ওই শ্রমিক নেতা। এ ঘটনা জানাজানি হলে সাধারণ শ্রমিকরা তাকে ধাওয়া করেন। নির্বাচনী সহিংসতার কোনো ঘটনা ঘটে নাই।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image