• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

প্রেসক্লাব গোপালগঞ্জে বিজয় দিবস উদযাপন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:২২ পিএম
প্রেসক্লাব গোপালগঞ্জে
বিজয় দিবস উদযাপন

গোপালগঞ্জ প্রতিনিধি: মহান বিজয় দিবস উপলক্ষ্যে প্রেসক্লাব গোপালগঞ্জের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৬ ডিসেম্বর (শনিবার) দুপুর ২টায় প্রেসক্লাব গোপালগঞ্জের নিজস্ব কার্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাব গোপালগঞ্জের সভাপতি মো: আলিমুজ্জামান বিটুর সভাপতিত্বে এবং মহাসচিব সৈয়দ মিরাজুল ইসলামের সঞ্চালনায় এসময় বক্তব্য দেন গোপালগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও প্রেসক্লাবের নির্বাহী সদস্য সৈয়দ মুরাদুল ইসলাম, সাবেক সভাপতি ফরিদ আহমেদ, সিনিয়র সাংবাদিক রবীন্দ্রনাথ অধিকারী, দপ্তর সম্পাদক সমর বাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল ফাত্তাহ, ক্রীড়া সম্পাদক আহমেদ আলী খান, তথ্য যোগাযোগ ও প্রযুক্তি সচিব হুসাইন ইমাম সবুজ ও অর্জুন বিশ্বাস সহ প্রেসক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ।

সভাপতির বক্তব্যে মো: আলিমুজ্জামান বিটু বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। গণমাধ্যম কর্মীদের সুষ্ঠু ও মুক্তিযুদ্ধের পক্ষে তথ্য প্রকাশ করে দেশের উন্নয়নের ধারা ত্বরান্বিত রাখতে হবে। দ্বাদশ জাতীয় নির্বাচনে স্বাধীনতার বিপক্ষ শক্তি অনেকেই অংশগ্রহণ করেনি। তারা নির্বাচন বানচাল করতে দেশি-বিদেশি ষড়যন্ত্র শুরু করেছে। কিন্তু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নৌকা, শেখ হাসিনার নৌকার বিষয়ে তাদের সাথে কোন আপোষ নেই। প্রেসক্লাবের গণমাধ্যম কর্মীরা স্বাধীনতার স্বপক্ষের শক্তির সাথে অবশ্যই কাজ করবেন। এসময় তিনি আগামী ৭ জানুয়ারি বিগত দিনের রেকর্ড ভেঙে গোপালগঞ্জে শেখ হাসিনা, শেখ ফজলুল করিম সেলিম ও ফারুক খানের বিজয়ের পক্ষে কাজ করার আহবান জানান।

আলোচনা সভা শেষে ভাষা আন্দোলন থেকে স্বাধীনতা যুদ্ধ ও ১৫ আগস্টে নিহত সকল শহিদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image