• ঢাকা
  • সোমবার, ২ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গ্যাসের গন্ধ পাওয়া যাচ্ছে না,পরিস্থিতি স্বাভাবিক : তিতাস কর্তৃপক্ষ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:২৪ এএম
পরিস্থিতি স্বাভাবিক
গ্যাসের গন্ধ পাওয়া যাচ্ছে না

নিউজ ডেস্ক : সোমবার রাতে রাজধানীর বিভিন্ন এলাকায় গ্যাসের গন্ধ পাওয়ার যে অভিযোগ উঠেছে, তা মঙ্গলবার সকাল থেকে আর পাওয়া যাচ্ছে না। তিতাস গ্যাস কর্তৃপক্ষ জানিয়েছে, লাইনের সমস্যার সমাধান করা হয়েছে। গ্রাহকরা এখন চুলা ব্যবহার করতে পারবেন।

তিতাসের জিএম (অপারেশন) সেলিম মিয়া বলেন, গ্যাস লিকেজ পরিস্থিতি স্বাভাবিক হয়েছে। এখন গ্রাহকরা চুলা জ্বালাতে পারবেন। লাইনে যে সমস্যা হয়েছিল তার সমাধান করা হয়েছে।

মঙ্গলবার সকালে মগবাজার, ওয়্যারলেস ও নয়াটোলা এলাকা ঘুরে দেখা যায়, গ্যাস লিকেজের পরিস্থিতি স্বাভাবিক হয়েছে।  

এর আগে, রাজধানীর বিভিন্ন এলাকায় সোমবার রাতে গ্যাসের গন্ধ পাওয়ার অভিযোগ করেছিলেন এলাকাবাসী। বিষয়টি গুরুত্ব দিয়ে সমাধানে দ্রুত মাঠে নামে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। একই সঙ্গে নগরবাসীকে আতঙ্কিত না হওয়ার পরামর্শ দেওয়া হয়।

গ্যাসের গন্ধ বের হওয়ার কারণ উল্লেখ করে তিতাস কর্তৃপক্ষ জানায়, ঈদে শিল্প কারখানায় গ্যাস সরবরাহ বন্ধ থাকায় লাইনে ওভারফ্লো বা চাপ বেড়ে গেছে। যার ফলে গ্যাসের গন্ধ বাইরে ছড়িয়েছে। 

সোমবার রাতে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ তার ফেসবুক পেজে জানান, ঢাকার বেশ কয়েকটি জায়গায় গ্যাসের গন্ধ পাওয়ার খবরে নাগরিকদের মধ্যে উদ্বেগ দেখা দিয়েছে। নগরবাসীকে আতঙ্কিত না হওয়ার জন্য অনুরোধ করছি। ঢাকার গ্যাস বিতরণ কোম্পানি তিতাস গ্যাস কর্তৃপক্ষ এরইমধ্যে প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছে। পরিস্থিতি সম্পূর্ণ নিয়ন্ত্রণে রয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image