• ঢাকা
  • সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সারাদিন বৃষ্টি রাতে তীব্র য়ানজট, ভোগান্তিতে অফিস ফেরত যাত্রীরা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৬ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৪০ এএম
রাজধানীর ফার্মগেট, বিজয় সরণি, বনানী, মহাখালী, কারওয়ান বাজার, বাংলামোটর
ভোগান্তিতে অফিস ফেরত যাত্রীরা

নিউজ ডেস্ক:  রাজধানীতে বৃহস্পতিবার রাতে টানা গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে সড়কে তীব্র যানজট সৃষ্টি হওয়ায় চরম ভোগান্তিতে পড়েছে নগরবাসী। সবচেয়ে বেশি ভোগান্তিতে পড়েছেন অফিস থেকে বাসায় উদ্দেশে বের হওয়া লোকজন। অনেকে আধা ঘণ্টার রাস্তা তিন ঘণ্টায়ও যেতে পারেননি।

সন্ধ্যার পর থেকেই রাজধানীর ফার্মগেট, বিজয় সরণি, বনানী, মহাখালী, কারওয়ান বাজার, বাংলামোটর, শাহবাগ, মোহাম্মদপুর, ধানমন্ডিসহ বিভিন্ন এলাকায় তীব্র যানজট দেখা দেয়।

উত্তরা থেকে নিজের বাইকে করে সাড়ে ৩ ঘণ্টায় বাসায় ফিরেছেন ইস্কাটন গার্ডেন রোড এলাকার একজন বাসিন্দা। তিনি বলেন, 'দিনভর একটানা গুঁড়ি গুঁড়ি বৃষ্টির কারণে যানবাহন চলাচল প্রায় অসম্ভব হয়ে পড়েছে।'

যানজটের কারণে সময়মতো বিমানবন্দরে পৌঁছাতে না পারায় ফ্লাইট ধরতে না পারার কথা জানিয়েছেন এক সরকারি কর্মকর্তা। ওই সরকারি কর্মকর্তা বলেন, চট্টগ্রামে যেতে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যাওয়ার জন্য সন্ধ্যা সাড়ে ছয়টায় ফার্মগেটের খামারবাড়ি এলাকার প্রাণিসম্পদ অধিদপ্তর থেকে বের হন। রাত সাড়ে আটটায় তার ফ্লাইট ছিল। ফ্লাইট ছেড়ে গেছে।

যানজটের ভোগান্তি পোহাতে হচ্ছে পুরো ঢাকা শহরেই। বেসরকারি চাকুরিজীবী মোশাহিদ জানান, রাত ৯টায় অফিস শেষ করে সাতরাস্তা থেকে বের হয়েছি। রাত ১১টায় বিজয়সরণীতে আটকে ছিল।

এ বিষয়ে গুলশান ট্রাফিক বিভাগের সহকারী কমিশনার মোস্তাফিজুর রহমান বলেন, বৃষ্টির কারণে নগরীর সড়কগুলোতে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

এদিকে বৃহস্পতিবার দুপুর ১টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত রাজধানীতে প্রায় ১৩ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে বলে জানিয়েছে বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর। আজ সকাল ৬টা পর্যন্ত প্রায় ৪৩ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে। সারাদেশে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত অব্যাহত থাকার পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image