• ঢাকা
  • রবিবার, ১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ সুমন মিয়া হত্যায় মামলা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:২৯ পিএম
রায়পুরায় হত্যা মামলা
ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ সুমন মিয়া

রায়পুর প্রতিনিধি : নরসিংদী রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ সুমন মিয়ার হত্যায় প্রতিপক্ষ  ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদ হাসান রুবেলসহ ২৬ জনের বিরুদ্ধে মামলা ও ৪০/৫০ জনকে অজ্ঞাত আসামী রায়পুরা থানায় মামলা হয়েছে। শনিবার (২৫) মে দুপুরে উপজেলার চরসুবুদ্দি ইউপি চেয়ারম্যান হাজি নাসির উদ্দিন নাসু নিহত সুমনের পিতা বাদী হয়ে মামলা করেন। 

স্থানীয় সংসদ সদস্য রাজি উদ্দিন আহমেদ রাজু এমপি অভিযোগ তদন্ত করে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) সাফায়েত হোসেন পলাশকে ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন। এ ঘটনায় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন রায়পুরা থানা পুলিশ।

মামলার আরজিতে ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদ হাসান রুবেল ছাড়াও তার পিতা হযরত আলী  হুরজু মিয়া, পাড়াতলী ইউনিয়ন আ'লীগের  সভাপতি মাসুদুর রহমান মাছু, রায়পুরা কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নাসির, যুবলীগ নেতা রেজাউল  করিম টুটুল,ভাড়াটিয়া  যুবলীগ নেতা শাহরিয়ার সুমনসহ অনেকে।

নিহত সুমন মিয়া উপজেলার চরসুবুদ্ধি ইউপি চেয়ারম্যান নাসির উদ্দীনের ছেলে। সাবেক ছাত্রলীগ নেতা এবং উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ছিলে। 

উল্লেখ্য,  গত ২২ মে দুপুরে উপজেলার পাড়াতলী ইউনিয়নের মামদিরকান্দি এলাকায় গণসংযোগে যান চশমা প্রতীকের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল ও তালা প্রতীকের প্রার্থী সুমন মিয়া। দুপুর দেড়টার দিকে মামদিরকান্দি এলাকায় দুজনের সমর্থক মুখোমুখি হয়। প্রথমে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ফাঁকা গুলি  ঘটনা ঘটে। এ সময় রুবেলের সমর্থকরা সুমন ও তার সমর্থকদের ঘেরাও করে ফেলে। রুবেল সমর্থকেরা পিছু নিয়ে সুমনকে আটকে মারধর করে। পরে সুমন দৌঁড়ে পালিয়ে পাশের মীরেরকান্দি এলাকা থেকে বাঁশগাড়ি পুলিশ ফাড়িতে যায়। সন্ধ্যা সাড়ে ৬টায় দিকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

অদ্য বিকাল ৫ ঘটিকার সময় নরসিংদী -৫ রায়পুর আসনের সংসদ রাজুউদ্দিন রাজুর আয়োজনে নিহত সুমন মিয়া স্মরণে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মিলাদ ও দোয়া মাহফিলে রায়পুরা ২৪টি ইউনিয়নের মধ্যে ১৮ টি ইউনিয়নের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন। মিলাদ ও দোয়া মাহফিলে রাজুউদ্দিন বলেন রায়পুরাতে কোন ভূমিদস্যু সন্ত্রাসী ও মাদক কারবারী স্থান রায়পুরার মাটিতে হবে না।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image