• ঢাকা
  • রবিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জোরেশোরে প্রচারণা শুরু করেছেন নওয়াজ শরীফ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:২৭ এএম
অর্থনীতিকে ঢেলে সাজাতে হবে
পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ

নিউজ ডেস্ক:  আসন্ন নির্বাচনকে সামনে রেখে পাকিস্তানে নির্বাচনী প্রচারণা শুরু হয়েছে। এতে জোরেশোরে প্রচারণা শুরু করেছেন দেশটির সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ। তিনি অর্থনীতিকে আবার চাঙা করার কথা বলে ভোট চাচ্ছেন।

সোমবার একটি জনসভায় নওয়াজ বলেছেন, পাকিস্তানকে উন্নয়নের পথে নিয়ে যেতে গেলে অর্থনীতিকে ঢেলে সাজাতে হবে। শরীফের দাবি, তিনিই এই কাজ সুচারুভাবে করতে পারেন।

নওয়াজ শরীফ বলেছেন, ২০১৩ সালের পর আপনাদের সামনে আসতে পেরে আমার ভালো লাগছে। কিন্তু যখন দেশের আর্থিক অবস্থা দেখছি, তখনই আমার এই আনন্দ চলে যাচ্ছে। দেশ একটা আর্থিক সংকটের মধ্যে দিয়ে যাচ্ছে। এই পরিস্থিতি থেকে বের হয়ে আসাটা বড় চ্যালেঞ্জ।

নওয়াজের দাবি, ‘যদি পাকিস্তান সুপ্রিম কোর্টের পাঁচ বিচারপতির বেঞ্চ তার বিরুদ্ধে রায় না দিত, তাহলে দেশের এই অবস্থা হত না। আমি এই পরিস্থিতি থেকে দেশকে ঘুরে দাঁড় করাতে পারব। আমি ক্ষমতা ছাড়ার পর থেকে দেশের অর্থনীতি নিয়ন্ত্রণহীন জায়গায় পৌঁছে গেছে।’  

নওয়াজ জানান, আমি এখানে নির্বাচনে লড়তে এসেছি। আপনাদের ভোট ভিক্ষা করতে এসেছি। দেশের সমৃদ্ধি চাইলে আমাকে ভোট দিন।

ইমরান খানের নাম না করে দেশের অর্থনীতির বেহাল অবস্থার জন্য সাবেক ক্রিকেটার প্রধানমন্ত্রীকেই দায়ী করেছেন নওয়াজ। তিনি বলেছেন, আমি যখন জেলে ও লন্ডনে ছিলাম, তখন দেশকে লুট করা হয়েছে।

নওয়াজ বলেন, তিনি ক্ষমতায় এলে দেশের কোনো তরুণ বেকার থাকবেন না। সকলে কম দামে বিদ্যুৎ, জল, গ্যাস ও সবজি পাবেন।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image