• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নিখোঁজের পাঁচ দিন পর লাশ মিললো ভুট্টা খেতে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৭ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:৪৩ পিএম
নিখোঁজের পাঁচ দিন পর
লাশ মিললো ভুট্টা খেতে

হেলালুর রহমান জুয়েল, চাটমোহর (পাবনা) সংবাদদাতা : পাবনার চাটমোহরে নিখোঁজের ৫ দিন পর এক বক্তর লাশ মিলেছে ভুট্টা খেতে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠিয়েছে। সোমবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার হরিপুর ইউনিয়নের নলগাড়া বিলের একটি ভুট্টা খেত থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি হলেন উপজেলার হরিপুর ইউনিয়নের তেবাড়িয়া গ্রামের মৃত ছানোয়ার হোসেনের ছেলে ইসমাইল হোসেন (৩০)। 

জানা গেছে, গত ২২ ফেব্রুয়ারি ইসমাইল নিখোঁজ হয়। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে গত ২৫ ফেব্রুয়ারি পরিবারের পক্ষ থেকে থানায় নিখোঁজ সংক্রান্ত একটি জিডি করা হয়। এরপর সোমবার তার লাশ মিললো। সকাল ১১টার দিকে এলাকার কৃষকেরা নলগাড়া বিলে কাজ করতে গিয়ে ভুট্টার জমি থেকে দুর্গন্ধ পেয়ে খেতের মধ্যে অর্ধগলিত লাশটি দেখতে পান। পুলিশে খবর দিলে পুলিশ ইসমাইলের পরিবারকেও খবর দেয়। দুপুর ১টার দিকে নিহতের স্ত্রী মাহমুদা খাতুন ঘটনাস্থলে গিয়ে  লাশটি তার স্বামী ইসমাইলের বলে সনাক্ত করেন।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জালাল উদ্দিন জানান,ইসমাইল ৫ দিন আগে নিখোঁজ হয়। আজ তার লাশ পাওয়া গেল। কি কারণে কারা তাকে হত্যা করেছে,তা এ মূহুর্তে বলা সম্ভব নয়। লাশ ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।  
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image