• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ বিনির্মাণ করার লক্ষ্যে আমাদের এ ইশতেহার: নাছিম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৮:০৫ এএম
২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ বিনির্মাণ করার লক্ষ্যে আমাদের এ ইশতেহার: নাছিম
ঢাকা ৮ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা ৮ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আজ আমাদের নির্বাচনী ইশতেহার ঘোষণা করা হয়েছে। বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা ইশতেহার ঘোষণা করেন। এ ইশতেহারে কর্মসংস্থান বৃদ্ধি, দ্রব্যমূল্য ক্রয়ক্ষমতার মধ্যে নিয়ে আসা, গণতান্ত্রিক চর্চার প্রসার, আইনশৃঙ্খলা বাহিনীর জবাবদিহিতা নিশ্চিত করা, আর্থিকখাতে দক্ষতা বৃদ্ধি, স্বাস্থ্যসেবা সুলভ করা, আধুনিক প্রযুক্তিনির্ভর স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা-সহ মোট ১১টি বিষয়ে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ বিনির্মাণ করার লক্ষ্যে আমাদের এ ইশতেহার।

বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় অডিটরিয়ামে স্বাচিপ এবং সকল অ্যাসোসিয়েশন এর সাথে মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলন, আওয়ামী লীগ চায় শেখ হাসিনার নেতৃত্বে একটি স্মার্ট বাংলাদেশ। ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়তে হলে আমাদের সকলকে এক হয়ে দেশের উন্নয়নে কাজ করতে হবে। দুর্নীতিবাজদের আমরা কোন ছাড় দিব না। তাদের হাত থেকে দেশকে রক্ষা করতে হবে। ইনশাআল্লাহ আমরা আমাদের দেওয়া কথা অতীতেও রেখেছি সামনেও রাখবো।

নাছিম বলেন, বিএনপি জামাতের সকল ষড়যন্ত্রকে দেশের মানুষ প্রতিহত করে গণতান্ত্রিক ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রেখেছে। এরা আমাদের সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার নানা ষড়যন্ত্র করছে।দেশের জণগণ তাদের এসব ষড়যন্ত্রকে সফল হতে দেয়নি। ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও দেশের মানুষ তাদের ষড়যন্ত্রকে প্রতিহত করে অংশগ্রহণ মূলক করবে।কোন কর্মসূচি দিয়ে তাদের আটকে রাখা যাবেনা।

তিনি বলেন, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এ নির্বাচন কে ভন্ডুল করার জন্য গত ১ বছর ধরে নানা ষড়যন্ত্র চলছে।একটি গোষ্ঠী সরকারকে উৎখাত করার নামে নানা ধ্বংসাত্মক মূলক কর্মকান্ড করছে।তারা দেশরত্ন শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরিয়ে গণতন্ত্রকে হত্যা করতে চায়।তারা স্বৈরাচারী কায়দায় ক্ষমতা দখল করার জন্য নানা ষড়যন্ত্র করেছে।এরা দেশের মানুষের লাশ ফেলে ক্ষমতায় যেতে চায়।

তিনি আরও বলেন, ঢাকা-৮ আসনে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা আমায় মনোনয়ন দিয়েছেন।আমি তার প্রতি কৃতজ্ঞ।ঢাকা ৮ আসনের উন্নয়ন ও মানুষের জীবনমান পরিবর্তনের জন্য আমি কাজ করবো।এই এলাকার মানুষের প্রত্যাশা হল মাদকমুক্ত, সন্ত্রাস মুক্ত একটি এলাকা।এখানে যাতে শিক্ষার পরিবেশ ঠিক থাকে সেজন্য আমি কাজ করবো।নারীর ক্ষমতায়ন যাতে বৃদ্ধি পায় এবং তথ্যপ্রযুক্তিতে যাতে তারা এগিয়ে যেতে পারে তার জন্যও আমি কাজ করব। আমি মানুষকে ভালোবাসি ও শ্রদ্ধা করি।কারো মধ্যে কোন ভেদাভেদ করিনা।

চিকিৎসকদের উদ্দেশ্য করে তিনি বলেন, আমি বিভিন্ন শ্রেণি পেশার মানুষের কাছে যাচ্ছি এবং তাদের ব্যাপক সমর্থন পাচ্ছি। মানুষদের চিকিৎসা দেওয়ার ক্ষেত্রে আপনাদের যে অবদান তার জন্য আমি আপনাদের প্রতি সন্মান জানাই।

আমি আজ আপনাদের কাছে ভোট চাইতে এসেছি।আজ বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে দেশ এগিয়ে নেওয়ার ক্ষেত্রে আপনাদের অবদান অনেক।

বাহাউদ্দিন নাছিম দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় অডিটরিয়ামে স্বাচিপ এবং সকল অ্যাসোসিয়েশন এর সাথে মত বিনিময় সভার মাধ্যমে তার আজকের প্রচারণা শুরু করেন। পরবর্তীতে তিনি বিকেলে পিডব্লিউ ডিষ্টাফ কোয়াটার এলাকায়, নয়া পল্টন পূর্ব মানিক নগর এলাকায়, অমরচান গলি হয়ে ফকিরাপুল পানির পাম্পের সামনে দিয়ে কালভার্ট রোড এলাকা, পুরানা পল্টন সংবাদ পত্রিকা বিল্ডিং এলাকা, রবিন টাওয়ার, সুলতানাবাদ কলোনী এলাকা, নোয়াখালী টাওয়ার এলাকায় ব্যারিষ্টার রফিকুল হক এর বাড়ি হয়ে সুরমা টাওয়ার এলাকায় গণসংযোগ করেন।

তিনি সন্ধ্যায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে মতিঝিল টিএন্ডটি কলোনী মাঠে নির্বাচনী সভা করেন। এরপর তিনি অ্যাসোসিয়েশন অব ট্রাভেল এজেন্সি বাংলাদেশের উদ্দ্যোগে ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, কাকরাইল এ পিঠা উৎসব অংশগ্রহণ করেন।

এ সময় আওয়ামী লীগ নেতা কামাল চৌধুরী, কাউন্সিলর আবুল হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল সায়েম, গনযোগাযোগ ও সাংবাদিকতা সম্পাদক ওবায়দুল হক খান, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মনোয়ারুল ইসলাম বিপুল সহ বিপুল সংখ্যা নেতা কর্মী তার সাথে ছিলেন।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image