• ঢাকা
  • সোমবার, ২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শাহজাদপুরে ১২দিন ধরে স্কুল ছাত্র নিখোঁজ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৪ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৩১ পিএম
শাহজাদপুরে ১২দিন ধরে
স্কুল ছাত্র মোরসালিন নিখোঁজ

মোঃ মাসুদ রানা, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে ১২ দিন ধরে মোরসালিন( ১২) নামের এক পঞ্চম শ্রেণির ছাত্র নিখোঁজ রয়ে‌ছে। 

সোমবার (৪ সে‌প্টেম্বর) পর্যন্ত অনেক খোঁজাখুঁজি করে তার কোনো খোঁজখবর পাওয়া যায় নি। মোরসালিন শাহজাদপুর উপজেলার জালালপুর ইউনিয়নের চেংটারচর গ্রামে রুবেল হোসেন ও ছাবিনা খাতুন দম্পতির একমাত্র ছেলে । মোরসালিন সরাতৈল চেংটারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র।

পরিবার সূত্রে জানা যায়, গত ২৪ আগস্ট কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর তার আর কোনো খোঁজ মিলছে না। পরিবারের সদস্যরা সম্ভাব্য সব জায়গায় সন্ধান করেও তার সন্ধান পাননি। এদিকে তার বাবা রুবেল হোসেন পূর্বনির্ধারিত ফ্লাইটে কাজের জন‌্য মালয়েশিয়ায় গেছেন সম‌য়ের হিসা‌বে তা মোরসালিন নিখোঁজের তিন দিন পর। একমাত্র ছেলেকে হারিয়ে মায়ের দিশাহারা অবস্থা। বাবা বিদেশে গিয়েও ছেলের চিন্তায় অস্থির।

মোরসালিনের দাদা সোনা উল্ল্যাহ বলেন, অনেক খোঁজাখুঁজি করেও মোরসালিনকে না পে‌য়ে গত ৩১ আগস্ট এনায়েতপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

এ বিষয়ে এনায়েতপুর থানার পু‌লিশ প‌রিদর্শক আনিছুর রহমান বলেন, থানায় জিডি হওয়ার পর থেকে ছেলেটির সন্ধানে পুলিশি তৎপরতা অব্যাহত আছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image