• ঢাকা
  • মঙ্গলবার, ৩১ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১৬ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পুত্রবধুকে এসিড নিক্ষেপ করলো শ্বশুর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৩২ পিএম
পুত্রবধুকে এসিড নিক্ষেপ করলো শ্বশুর
এসিড নিক্ষেপ

লালমনিরহাট প্রতিনিধিঃ পারিবারিক কলহের জের ধরে এক গৃহবধুকে এসিড নিক্ষেপের অভিযোগ উঠেছে তার শ্বশুর ও শ্বাশুড়ীর বিরুদ্ধে। ওই গৃহবধুর নাম মাহমুদা খাতুন (২৫)। তার বাড়ি লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের গেন্দুকুড়ি এলাকায়।

বুধবার (১৩ জুলাই) রাত ৯ টার দিকে এমন ঘটনা ঘটে বলে জানা গেছে। এসিড নিক্ষেপে আহত ওই গৃহবধু বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জানা যায়, হাতীবান্ধা উপজেলার নওদাবাস ইউনিয়নের কেকতীবাড়ী এলাকার আব্দুল মালেক মিয়ার মেয়ে মাহমুদার সঙ্গে বিয়ে হয় একই উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের গেন্দুকুড়ী গ্রামের আতোয়ার হোসেনের ছেলে হামিদুল ইসলামের। বিয়ের পর থেকে স্বামীর পাশাপাশি তার শ্বশুর-শ্বাশুড়ির সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে কলহ চলছে ওই গৃহবধূর।
 
ওই কলহের জের ধরে বুধবার রাত ৯ টার দিকে শ্বশুর আতোয়ার রহমান শ্বাশুরি হামিদা বেগমের সহযোগিতায় ওই গৃহবধূর শরীরে এসিড নিক্ষেপ করে এমন অভিযোগ ওই গৃহবধুর বাবা আব্দুল মালেক মিয়ার। এতে ঝলসে যায় তার শরীরের বিভিন্ন অংশ।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা হাসপাতালে পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, খবর শুনে হাসপাতালে গিয়ে আহত গৃহবধূর অবস্থা দেখেছি। এ ঘটনায় তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ঢাকানিউজ২৪.কম / নুরনবী সরকার/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image