• ঢাকা
  • শনিবার, ৭ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২২ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ন্যাশনাল প্রোডাক্টিভিটি অ্যান্ড কোয়ালিটি অ্যাওয়ার্ড পেল ২২ প্রতিষ্ঠান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:৩৫ পিএম
ন্যাশনাল, প্রোডাক্টিভিটি অ্যান্ড কোয়ালিটি অ্যাওয়ার্ড পেল, ২২ প্রতিষ্ঠান

নিজস্ব প্রতিবেদক : উৎপাদনশীলতায় আবদান রাখায় শিল্প মন্ত্রণালয়ের ন্যাশনাল প্রোডাক্টিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেলো দেশের ২২টি প্রতিষ্ঠান।

শনিবার (০৭ জুন) বেইলি রোডের ফরেন সার্ভিস একাডেমি মিলনায়তনে এ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রধান অতিথি শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এ পুরস্কার দেন।

এসময় বিশেষ হিসেবে অতিথি ছিলেন শিল্পসচিব জাকিয়া সুলতানা ও এফবিসিসিআইয়ের সভাপতি মাহবুবুল আলম। সভাপতি ছিলেন ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশন (এনপিও) মহাপরিচালক মুহাম্মদ মেসবাহুল আলম। 

পুরস্কার পেয়েছেন যারা -

এ সময় প্রাণ-আরএফএল গ্রুপের বৃহৎ শিল্প ক্যাটাগরির বঙ্গ বিল্ডিং মেটারিয়ালস লি: ও মাল্টিলাইন ইন্ডাস্ট্রিজ লিঃ।

মাঝারি শিল্প ক্যাটাগরিতে গেট ওয়েল লিমিটেড ও বঙ্গ প্লাস্টিক ইন্টারন্যাশনাল লিঃ ও ক্ষুদ্র শিল্প ক্যাটাগরিতে রংপুর ফাউন্ড্রি লি: অ্যাওয়ার্ড পেয়েছে। 

বৃহৎ শিল্প ক্যাটাগরিতে তৈরি পোশাক উপখাতে পুরস্কার পেয়েছে ইকোটেক্স লিমিটেড, ফকির ফ্যাশন লিমিটেড এবং স্কয়ার ফ্যাশন্স লিমিটেড।

বৃহৎ শিল্প ক্যাটাগরিতে টেক্সটাইল উৎখাতে পুরস্কার পেয়েছে গ্রিন টেক্সটাইল লিমিটেড, ফোর এ ইয়ার্ন ডায়িং লিমিটেড এবং মোজাফফর হোসেন স্পিনিং মিলস লিঃ। 

একই ক্যাটাগরিতে খাদ্য ও পানীয় উৎখাতে ইস্পাহানি টি লিমিটেড, ওষুধ ও রসায়ন খাতে নুভিস্তা ফার্মাসিউটিক্যালস লিমিটেড পুরস্কার পেয়েছে। 

বৃহৎ শিল্প ক্যাটাগরিতে ইস্পাত, প্রকৌশল ও সেবা উপখাতে পুরস্কার পেয়েছে বঙ্গ বিল্ডিং মেটেরিয়ালস লিঃ এবং মাল্টিলাইন ইন্ডাস্ট্রিজ লিঃ। 

মাঝারি শিল্প ক্যাটাগরিতে তৈরি পোশাক উপখাতে পুরস্কার পেয়েছে এফ জি এস ডেনিম ওয়্যার লিঃ ও শান্তা এক্সপ্রেশন্স লিমিটেড। 

ওষুধ ও রসায়ন খাতে বায়োফার্মা লিমিটেড ও গেট ওয়েল লিমিটেড। 

ইস্পাত ও প্রকৌশল উৎখাতে পুরস্কার পেয়েছে বঙ্গ প্লাস্টিক ইন্টারন্যাশনাল লিঃ। 

ক্ষুদ্র শিল্প ক্যাটাগরিতে ক্ষুদ্র শিল্প উৎখাত শেলটেক হোল্ডিংস লিমিটেড, রংপুর ফাউন্ড্রি লিঃ এবং আদজি ট্রিমস লিমিটেড পুরস্কার পেয়েছে।

মাইক্রো শিল্প ক্যাটাগরিতে একই উৎখাতে পুরস্কার পেয়েছে মাসকো ডেইরী এন্টারপ্রাইজ। 

কুটির শিল্প ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছে রূপকথা ফ্যাশন এবং রাষ্ট্রায়ত্ত শিল্প ক্যাটাগরিতে কেরু এ্যান্ড কোম্পানী (বাংলাদেশ) লিমিটেড। 

এছাড়া ইনস্টিটিউশনাল এপ্রিসিয়েশণ অ্যাওয়ার্ড হিসাবে ট্রেডবডি/বাণিজ্য সংগঠন উপখাতে ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (ডিসিসিআই) এ বছর পুরস্কার পেয়েছে।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image