• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শাহরুখের জওয়ান’ ট্রেইলারে নতুন চমক 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১০ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:০৮ পিএম
ট্রেইলারে নতুন চমক 
সুপারস্টার শাহরুখ খান অভিনীত ‘জওয়ান‘ সিনেমা

বিনোদন ডেস্ক : সুপারস্টার শাহরুখ খান অভিনীত ‘জওয়ান‘ সিনেমার ট্রেইলার প্রকাশিত হয়েছে। সোমবার ( ১০ জুলাই) বেলা ১১ টায় রেড চিলিস এন্টারটেইনমেন্ট থেকে প্রকাশ হওয়া এ ভিডিও এখন অর্ন্তজালে ভাইরাল।

ভারতীয় হিন্দি ভাষার অ্যাকশন ও থ্রিলারধর্মী এ সিনেমার যত টিজার ও লুকের ছবি নেটদুনিয়ায় ফাঁস হয়েছে তার সবকিছুকে পেছনে ফেলে নতুন চমক দিলেন ৫৭ বছর বয়সী এই বর্ষীয়ান অভিনেতা।

বয়স যে কোনো বাঁধা হতে পারে না তা আরও একবার প্রমাণ করলেন তিনি। ২ মিনিট ১২ সেকেন্ডের ট্রেলারে শাহরুখ হিরো না ভিলেন, ঠিক বোঝার উপায় নেই।

ট্রেলারে বিভিন্ন রূপে বলিউড বাদশাকে দেখে হতবাক দর্শক। প্রকাশ হওয়া ট্রেইলারে দেখা যাচ্ছে শাখরুখ কখনও ফাইটার, কখনও জেলার, কখন হিরো, আবার কখনও ভিলেন।

ট্রেলার প্রকাশিত হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তা শেয়ার করে শাহরুখ ক্যাপশনে লিখেছেন, ‘আমি কে, কে নই তা জানতে আপনারা তৈরি তো?

শাহরুখের এমন ক্যাপশনে দর্শকরা রহস্যের গন্ধ পাচ্ছে। তবে রহস্য ভেদ করার কোনো ক্লু পাচ্ছে না। সেই রহস্য ভেদ করতে দর্শকদের অপেক্ষা করতে হবে ২ মাস। জনপ্রিয় তামিল নির্মাতা অ্যাটলি কুমারের পরিচালনায় সিনেমাটি  হিন্দি, তামিল, তেলেগু ভাষায় মুক্তি পাবে আগামী ৭ সেপ্টেম্বর।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image