• ঢাকা
  • শনিবার, ৭ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২২ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দিনাজপুরের খানসামায় মুক্তিযোদ্ধাদেরকে কটুক্তি করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:৪০ এএম
দিনাজপুরের খানসামায়
মুক্তিযোদ্ধাদেরকে কটুক্তি করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ

নিউজ ডেস্ক : দিনাজপুরের খানসামা উপজেলায় মুক্তিযোদ্ধাদেরকে কটুক্তি ও গালিগালাজ করায় বীর মুক্তিযোদ্ধাগণের তীব্র নিন্দা ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

দিনাজপুরের খানসামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম খানসামা ডিগ্রি কলেজ মাঠে তার নির্বাচনী সভায় বক্তব্যে বীর মুক্তিযোদ্ধাদেরকে কটুক্তি ও গালিগালাজ করায় তার বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে উপজেলার বীর মুক্তিযোদ্ধা গণ।

শনিবার (১১মে) বিকেল ৫:৩০ মিনিটে খানসামা উপজেলা (পাকেরহাটস্থ) বীর মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের বঙ্গবন্ধুর ম্যুরাল সম্মুখে বীর মুক্তিযোদ্ধা গণ এ তীব্র নিন্দা ও প্রতিবাদ সমাবেশ করেন। এর আগে গত ২৮/৪/২৪ তারিখে খানসামা উপজেলা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড।

মুক্তিযোদ্ধারা জানান,গত ২৬ এপ্রিল শুক্রবার রাতে খানসামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম খানসামা ডিগ্রি কলেজ মাঠে তার এক নির্বাচনী সভায় খামারপাড়া ইউনিয়নের দুহশুহ চৌধুরী পরিবারের মরহুম বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী ও বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম (রব্বানী) চৌধুরী এই দুইজন বীর মুক্তিযোদ্ধাকে উদ্দেশ্য করে অশালীন বক্তব্য ও চুরি,ডাকাতি,খুন ও ছিনতাই নিয়ে বক্তব্য দিয়েছে।যেটি পুরো বীর মুক্তিযোদ্ধাদের অসম্মান করা হয়েছে।যেটি স্থানীয় সাংবাদিক দের ফেইসবুকে ছড়িয়ে পড়ে। তার এই জঘন্য হীন আচরণে অত্র উপজেলার বীর মুক্তিযোদ্ধা পরিবার সহ সর্বস্তরের জনগণের মনে ক্ষোভের সৃষ্টি হয়।

সাইফুল ইসলাম বীর মুক্তিযোদ্ধা সম্পর্কে এই উগ্র ও নির্লজ্জ বক্তব্যে দেশের গর্বিত সন্তান তথা সমগ্র বীর মুক্তিযোদ্ধাদের কটুক্তি করে তুচ্ছ তাচ্ছিল্ল করা দেশ বাসীর নিকট প্রশ্ন তুলেছে।সে কি স্বাধীনতা বিরোধী চক্রের এজেন্ট,নাকি ৭১ এর রাজাকার আলবদরের উত্তরসূরী।বঙ্গবন্ধুর বাংলায় মুক্তিযোদ্ধাদের কটুক্তি করে কেউ পার পায়নি বা পাবেনা।যেখানে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের নিরাপত্তা ও সুযোগ সুবিধা নিশ্চিত করেছে।সেখানে আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম কিভাবে মু্ক্তিযোদ্ধাদের কটুক্তি করতে পারে।তার বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ মোকলেসুর রহমান, মুক্তিযোদ্ধা খাইরুল ইসলাম, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সভাপতি সাখাওয়াত হোসেনসহ উপজেলার সকল মুক্তিযোদ্ধা বৃন্দ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image