• ঢাকা
  • রবিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন রামগঞ্জের স্বাস্থ্য কর্মকর্তা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২২ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:৪৫ এএম
হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন রামগঞ্জের স্বাস্থ্য কর্মকর্তা
রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার গুনময় পোদ্দার

তারেক হোসেন, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার গুনময় পোদ্দার (৪৮) হৃদরোগে আক্রান্ত হয়ে পরলোকগমন করেন।

বুধবার (২১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮ টায় রামগঞ্জ উপজেলা পরিষদ অফিসার্স ক্লাব প্রাঙ্গণে ব্যাডমিন্টন খেলার পর শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে বসা অবস্থায় চেয়ার থেকে পড়ে যান তিনি।

বিষয়টি খবর পেয়ে তাৎক্ষনিক রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকগণ অ্যাম্বুলেন্সযোগে ডাক্তার গুনময় পোদ্দারকে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়া যাওয়া হয় তারপর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ডাক্তার গুনময় পোদ্দারের মৃত্যুর খবর শুনে ছুটে আসে তার সহকর্মীরা সহ আরো নানা পেশাজীবীর মানুষ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত কয়েকজন জানান, তিনি প্রায় সময় ব্যাটমিন্টন খেলতে পছন্দ করতেন তাই  আজ বুধবারও তিনি ঢাকা থেকে আসার পর সন্ধায় রামগঞ্জ অফিসার্স ক্লাব প্রাঙ্গণে প্রীতি ব্যাডমিন্টন ম্যাচে অংশগ্রহণ করেন। খেলা শেষে তিনি অতিথিদের সাথে বসে কথা বলার একপর্যায়ে হঠাৎ জ্ঞান হারিয়ে চেয়ার থেকে পড়ে যান। খবরটি পেয়ে দ্রুত তাকে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

উল্লেখ্য যে, ডক্টর গুনময় পোদ্দার ২০১৭ইং সনে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসাবে যোগদান করেন। এর পুর্বেও তিনি মেডিকেল অফিসার হিসাবে দীর্ঘদিন এই উপজেলা কমপ্লেক্সে কর্মরত ছিলেন। তিনি ব্যাক্তিগত জীবনে এক ছেলের জনক এবং তার স্ত্রী কুর্মিটোলা মেডিকেল কলেজ হসপিটালে চিকিৎসক হিসাবে কর্মরত রয়েছেন।

তার মৃত্যুর খবর শুনে হসপিটালে ছুটে আসে  রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ শারমিন ইসলাম, রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সোলাইমান, রামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মনির হোসেন চৌধুরী এবং রামগঞ্জ পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটোয়ারী সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image