• ঢাকা
  • শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঝিনাইগাতীতে হৃদরোগে আক্রান্ত হয়ে বিএনপি দুই নেতার মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৩ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:২৭ পিএম
ঝিনাইগাতীতে হৃদরোগে আক্রান্ত হয়ে বিএনপি দুই নেতার মৃত্যু
দুই নেতার নামাজে জানাজা

শেরপুর প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর শেরপুরের ঝিনাইগাতী উপজেলা শাখার দুই বর্ষিয়ান নেতা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। 

রবিবার (৩ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকা যাওয়ার পথে উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহবায়ক ও হাজী অছি আমরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব রেজাউর রহমান (৭২) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। 

এর আগে শনিবার (২ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে নয়টার দিকে শেরপুর জেলা বিএনপি’র সহসভাপতি ও ঝিনাইগাতী উপজেলা বিএনপি’র আহবায়ক এবং সাবেক শিক্ষক মো. আব্দুছ সালাম (৭৩) শেরপুর জেলা সদর হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান।

এ দুই বর্ষিয়ান রাজনীতিবিদের আকস্মিক মৃত্যুর খবর পেয়ে জেলা বিএনপি’র সভাপতি সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেল ও সাধারণ সম্পাদক আলহাজ্ব হযরত আলীসহ দলীয় নেতৃবৃন্দ হাসপাতাল এবং তাদের বাড়িতে মরদেহ দেখতে যান। নামাজে জানাজায় অংশ নেন তারা।

এদিকে এ দুই বর্ষিয়ান রাজনীতিবিদের আকস্মিক মৃত্যুর খবর পেয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর পৃথক পৃথক বার্তায় গভীর শোক প্রকাশ করেছেন। বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর সহ-দফতর সম্পাদক মো. তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত শোকবার্তায় মহাসচিব বলেছেন, তারা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে গভীরভাবে বিশ্বাসী ছিলেন। শেরপুর জেলা বিএনপি ও ঝিনাইগাতী উপজেলা বিএনপিকে মজবুত ভিত্তির ওপর প্রতিষ্ঠিত করতে তারা  নিরলসভাবে কাজ করে গেছেন। বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের আন্দোলন-সংগ্রামে তারা সাহসী ভ‚মিকা পালন করেছেন। 

তাদের মৃত্যুতে আমি শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি। মহান আল্লাহ রাব্বুল আলামীন তাদের জান্নাত নসীব ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদেন ধৈর্য ধারণের ক্ষমতা দান করুন এই দোয়া করি। আমি আব্দুছ সালাম ও রেজাউর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারবর্গ, আত্মীয় স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image