• ঢাকা
  • শনিবার, ৭ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২২ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গফরগাঁওয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:৫৫ পিএম
গফরগাঁওয়ে
সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁওয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ চলছে। বুধবার উপজেলার ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ১১৯ কেন্দ্রে ভোট গ্রহণ চলছে।কেন্দ্র গুলোতে ভোটার উপস্থিতি কম থাকলেও ভোট গ্রহন চলছে শান্তিপূর্ণ পরিবেশ। 

সরেজমিন ঘুরে দেখা গেছে,কেন্দ্র কেন্দ্রে ভোটার উপস্থিতি তুলনামূলক কম।দুপুর ১টায় পূর্ব গফরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় গিয়ে কথা হয় প্রিজাইডিং কর্মকর্তা মো. আব্দুল আউয়াল শেখের সঙ্গে।তিনি জানান,সকাল আটটা থেকে দুপুর ১টা পর্যন্ত ৪ হাজার ৮০৮জন ভোটারের মধ্যে প্রায় ১হাজার ৩শ’ জন ভোটার ভোট দিয়েছেন।

আঠারদানা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে প্রিজাইডিং কর্মকর্তা ফজলুল হক জানান,এ কেন্দ্রে ২হাজার ৯১১জন ভোটারের মধ্যে দুপুর ১২ টা পর্যন্ত ৬৯০ ভোটার ভোট দিয়েছেন।

ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের কর্মকর্তা মো: শাহাবুদ্দিন জানান,বেলা ১১টা পর্যন্ত ৩হাজার ৬২০ জন ভোটারের মধ্যে ২৭৩ভোটার ভোট দিয়েছেন। উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল আহমেদ (পালকী প্রতীক) বলেন, প্রায় সব কেন্দ্রে ভোটার উপস্থিতি কম। বিকেল সাড়ে ৩ টা পর্যন্ত ভোট মোটামুটি শান্তিপূর্ণ হয়েছে। ফলাফল যাই হোক মেনে নিব। উপজেলা চেয়ারম্যান প্রার্থী আফজালুর রহমান (মোটরসাইকেল) দুপুরে হাতিখলা কেন্দ্রে বলেন, ’ভোটের শান্তিপূর্ণ পরিবেশ ও সুষ্ঠু নির্বাচনে আমি সন্তুষ্ট ’। সরকারি রিটানিং অফিসার ও ইউএনও রুবাইয়া ইয়াসিন জানান,নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশের জন্য প্রশাসনের পক্ষ হতে সব ধরণের ব্যবস্থা গ্রহন করা হয়েছে। রোবেল মাহমুদ গফরগাঁও, ময়মনসিংহ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image